AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বখ্যাত ফর্কলিফ্ট নির্মাতা হেলি’র ডিলার কনফারেন্সে অংশগ্রহণ করলো এনার্জিপ্যাক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৫৮ পিএম, ৯ নভেম্বর, ২০২৩
বিশ্বখ্যাত ফর্কলিফ্ট নির্মাতা হেলি’র ডিলার কনফারেন্সে অংশগ্রহণ করলো এনার্জিপ্যাক

বাংলাদেশের শীর্ষ পাওয়ার ইঞ্জিনিয়ারিং কোম্পানি এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি সম্প্রতি বিশ্বখ্যাত ফর্কলিফ্ট নির্মাতা হেলি’র ডিলার কনফারেন্সে অংশগ্রহণ করেছে। গত ৮ নভেম্বর চীনে এই কনফারেন্স আয়োজিত হয়।

আনহুই হেলি ইন্ডাস্ট্রিয়াল ভেহিকেল ইমপোর্ট অ্যান্ড এক্সপোর্ট কোম্পানি লিমিটেড হেলি গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান। হেলি বিশ্বের অন্যতম বৃহত্তম ফর্কলিফ্ট নির্মাতা এবং এই কোম্পানি টানা ২৬ বছর ধরে চীনা  বাজারে শীর্ষস্থান ধরে রেখেছে। ব্র্যান্ডের শ্রেষ্ঠত্বের প্রতিফলন হিসেবে হেলি বিশ্বের ফর্কলিফ্ট নির্মাতাদের তালিকায় ৭ম স্থান অর্জন করেছে।

এনার্জিপ্যাক বাংলাদেশে হেলি’র একমাত্র অফিসিয়াল পরিবেশক। এনার্জিপ্যাক বেশ কয়েক বছর ধরে দেশের বাজারে হেলি’র ফর্কলিফ্ট, ইলেকট্রিক প্যালেট ট্রাক এবং স্ট্যাকার, টো ট্রাক, কন্টেইনার (খালি) হ্যান্ডলার এবং রিচ স্ট্যাকার, হুইল লোডারসহ সব ধরনের সরঞ্জাম সরবরাহ করছে। বাংলাদেশের প্রতিনিধি হিসেবে এনার্জিপ্যাককে সম্প্রতি চীনে ডিলার সম্মেলনে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়।

এনার্জিপ্যাকের পক্ষ থেকে, এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হুমায়ুন রশীদ এবং মোটর ভেহিকল ডিভিশনের চিফ বিজনেস অফিসার এস এম জসিম উদ্দিন সম্মেলনে উপস্থিত ছিলেন। এছাড়া, গত ৮ নভেম্বর এনার্জিপ্যাকের সিইও হুমায়ুন রশীদের জন্মদিন উপলক্ষে হেলি’র পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একুশে সংবাদ/এস কে  

Link copied!