AB Bank
ঢাকা শনিবার, ০৩ জুন, ২০২৩, ২০ জ্যৈষ্ঠ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাইয়ের হাতে বোন খুন, আটক ৩


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:০৪ পিএম, ২১ মে, ২০২৩
ভাইয়ের হাতে বোন খুন, আটক ৩

চট্টগ্রামের আনোয়ারায় কলাপাতা কাটা নিয়ে ভাইয়ের হাতে বোন খুন! নৃশংস এই ঘটনায় মামলা দায়েরের ৪৮ ঘন্টার মধ্যে প্রধান ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

 

রোববার (২১ মে) সকালে পতেঙ্গা কার্যালয়ে থেকে র‌্যাব-৭ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মাহবুব আলম উক্ত বিষয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে বিস্তারিত তথ্য নিষেধ করেছেন।

 

শনিবার (২০ মে) বন্দর থানাধীন ঈশান মিস্ত্রীর হাট এলাকা হতে আসামী রেজাউল করিম (৩৫), নাসিমা আকতার (৩৪), ছখিনা খাতুন (৫০)।

 

নিহত ভিকটিমের ভাইয়ের বাড়ি এবং তার শ্বশুরালয় একই বাড়িতে অবস্থিত। দীর্ঘদিন ধরে ভিকটিমের সাথে তার চাচাতো ভাই রেজাউল এর বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ১৭মে বিকেল সাড়ে ৪টায় কলাগাছের পাতা কাটার বিষয়কে কেন্দ্র করে ঝগড়ার এক পর্যায়ে ভিকটিমের চাচাতো ভাই রেজাউল, তার স্ত্রী, শ্বাশুড়ী এবং আরও ৩/৪ জন সহযোগীসহ পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে লোহার রড এবং লাঠি নিয়ে ভিকটিমের উপর হামলা করে। আসামীরা লোহার রড এবং লাঠি দিয়ে হত্যার উদ্দেশ্যে ভিকটিমের মাথা, বুক এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে গুরুতর আহত করে। একপর্যায়ে ভিকটিমকে মৃত ভেবে আসামীগণ ঘটনাস্থল হতে পালিয়ে যায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টায় মৃত্যু হয়।

 

ভিকটিমের ভাই মোহাম্মদ আমিন বাদী হতে আনোয়ারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।আসামিরা গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।  

 

গোপন সূত্রে হত্যা মামলার এজাহারনামীয় প্রধান তিন আসামী বন্দর থানাধীন ঈশান মিস্ত্রীর হাট এলাকার একটি ভাড়া বাসায় অবস্থান করছে তথ্যে র‌্যাব-৭, এর একটি আভিযানিক  দল আসামিদের আটক করে। জিজ্ঞাসাবাদে তারা বর্ণিত হত্যা মামলার এজাহার নামীয় প্রধান পলাতক আসামী মর্মে স্বীকার করে। আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/এসএপি