ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ট্রাক চাপায় বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু, ঘাতক চালক গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৫:৩৭ পিএম, ২৩ জানুয়ারি, ২০২৩
ট্রাক চাপায় বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু, ঘাতক চালক গ্রেফতার

শেরপুরে চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যুর ঘটনায় ঘাতক চালক মো: মাসুম মিয়া (৩০) কে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

 

সোমবার (২৩ জানুয়ারি) তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চালক মাসুম শেরপুর সদর থানার পৌর শহরের পূর্বশেরী এলাকার মো. আক্কাস আলীর ছেলে।

 

র‍্যাব-১৪’র প্রেস রিলিজ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-১ জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল শেরপুর জেলার শেরপুর সদর থানার আওতাধীন দিকপাড়া এলাকায় অভিযান চালিয়ে ঘাতক চালক মাসুম মিয়াকে গ্রেপ্তার করা হয়।

 

র‍্যাব-১৪ এর প্রাথমিক জিজ্ঞাবাদে ঘাতক চালক মাসুম জানায়, দীর্ঘদিন যাবত সে বিনা ড্রাইভিং লাইসেন্সে দেশের বিভিন্ন স্থানে ট্রাক চালিয়ে আসছিলো।

 

উল্লেখ্য যে, গত ১৩ জানুয়ারি  বিকেলে নালিতাবাড়ী উপজেলার দোহালিয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও  তার ছেলে রাব্বি (১৪) কে সাথে নিয়ে ডাক্তার দেখানোর জন্য শেরপুর শহরে আসেন। সিএনজি যোগে বাড়ি ফেরার পথে সন্ধ্যায়  তাতালপুর এলাকায় পৌছলে বিপরীত থেকে বেপরোয়া ভাবে আসা একটি ট্রাক সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এসময় ট্রাকের ড্রাইভার কৌশলে পালিয়ে যায়। উক্ত ঘটনার পর নিহতের ছোট ভাই মো. আশরাফুল বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

 

এ ঘটনার পর থেকে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও  বিশ্লেষণের মাধ্যমে পালিয়ে থাকা ঘাতক চালক আসামী মাসুমকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪ এর আভিযানিক একটি দল। পরে তার বিরুদ্ধে  দায়ের করা মামলার ধারা মোতাবেক শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়।

 

একুশে সংবাদ/মু.আ.হে.প্রতি/এসএপি