AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বউ এনে না দেওয়ায় ঘটককে কুপিয়ে খুন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,টাঙ্গাইল
১১:৪৭ এএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২
বউ এনে না দেওয়ায় ঘটককে কুপিয়ে খুন

টাঙ্গাইলে বউ চলে যাওয়ায় ঘটককে নির্মমভাবে কুপিয়ে খুন করা হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালের দিকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা দিগড় ইউনিয়নের মানাজী (মাইদার চালা) গ্রামে এমন ঘটনা ঘটে।

 

নিহত ঘটক মো. আব্দুল জলিল (৬৫) ওই গ্রামের বাসিন্দা। আনারস কাটা দা দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে একই গ্রামের শহিদুলের ছেলে আলমাস (২৫)। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি।

 

নিহতের ভাগ্নে আব্দুল বাছেদ ও স্থানীয়রা জানায়, মাইদার চালা গ্রামের শহিদুলের ছেলে আলমাস স্থানীয় একটি করাত কলে কাজ করেন। এর আগেও ৩টি বিয়ে করেন তিনি। তবে সেগুলো বেশীদিন স্থায়ী হয়নি। পরে মো. আব্দুল জলিলের মধ্যস্থতায় (ঘটকালীতে) ২০১৯ সালে রসুলপুর ইউনিয়নের প্যাঁচার আটা গ্রামে বিয়ে করেন আলমাস। এই ঘরে একটি কন্যা সন্তান আছে তার। তবে এই স্ত্রীর সঙ্গেও ২০২১ সালে ছাড়াছাড়ি হয়ে যায়। এ নিয়ে আলমাসের মনে চাপা ক্ষোভ বিরাজ করছিল।

 

তারই জেরে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নামাজ শেষ করে আব্দুল জলিল আলমাসের দাদী আয়াতন বেগমের ঘরে পান খেতে বসলে আগে থেকে ওঁৎপেতে থাকা আলমাস ঘরে ঢুকে বউ এনে দেয়ার কথা বলে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি মাথায় ও গলায় কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, নিহতের মাথা এবং গলায় আঘাতের চিহ্ন আছে। পলাতক অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

একুশে সংবাদ/এসএপি/

Link copied!