AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আওয়ামীলীগ  নেতা ও সাংবাদিকের উপর হামলা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৯ পিএম, ৯ জুলাই, ২০২১
আওয়ামীলীগ  নেতা ও সাংবাদিকের উপর হামলা

টাংগাইলের ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের এস এন খাঁন রানা(৩৫) নামের এক আওয়ামীলীগ নেতা ও সাংবাদিকের উপর হামলা করেছে স্থানীয় একদল সন্ত্রাসী।

জানা যায়, গতকাল ৮জুলাই রাতে এশার নামাজ পড়ার জন্য বাজার থেকে মসজিদের দিকে যাচ্ছিলেন রানা। এমতাবস্থায় পেছন থেকে ১২/১৫ জন চিহ্নিত সন্ত্রাসী অতর্কিতভাবে তার উপড় হামলা চালায়।

পরে স্থানীয় কয়েকজন দোকানদার ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। 

রানা উৎসর্গ ফাউন্ডেশন ঘাটাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক ও রসুলপুর ইউনিয়ন ছাত্রলীগের একজন একনিষ্ঠ ছাত্রনেতা। সে একুশে সংবাদ ডটকম অনলাইন পত্রিকার ঘাটাইল উপজেলা প্রতিনিধি হিসেবেও নিযুক্ত আছেন।

স্থানীয় মুদি দোকানদার নুর-আলম বলেন, আমরা কিছু বুঝে উঠার আগেই লিমন,আতিক ও আরিফরা রানা ভাইয়ের উপড় চড়াও হয়ে এলোপাথাড়ি কিলঘুষি  মারতে শুরু করে। তারপর আমরা এগিয়ে গেলে তারা দৌড়ে পালিয়ে যায়।
হামলার শিকার রানা বলেন,  স্থানীয় রফিক মাস্টারের  হুকুমে তার পোষা কুত্তা ও ইয়াবা সেবনকারী আতিক,আরিফ,হাফিজুল,লিমন (রফিক মাস্টারের ছেলে) সহ অজ্ঞাত ১২/১৫  জন আমার  উপর হামলা চালায়।

তারা আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে। এদের কয়েকজনকে আমি চিনি।এরা এলাকায় ইয়াবা সেবনকারী,মাদকাসক্ত ও চিহ্নিত সন্ত্রাসী। 

তিনি আরও বলেন, করোনা ও লকডাউন পরিস্থিতির কারনে বাসায় চিকিৎসা নিচ্ছি। থানায় অভিযোগের প্রক্রিয়া চলছে।

অভিযোগের কথা অস্বীকার করে উপজেলার কুড়িপাড়া গন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রফিক মাষ্টার মোবাইল ফোনে বলেন, আমি একজন শিক্ষক মানুষ। এ ঘটনা সম্পর্কে আমি কিছুই জানীনা এবং এ ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। কি কারনে আমার উপড় এমন অভিযোগ করতেছে আমি কিছু বুঝতে পারতেছিনা।   

 

একুশে সংবাদ/নজ/ব

 

Link copied!