ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১, ১৪ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে প্রতিবন্ধী শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ!


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ময়মনসিংহ 
০৬:৩৪ পিএম, জানুয়ারি ১১, ২০২১
স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে প্রতিবন্ধী শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে প্রতিবন্ধী শ‍্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ করেছে দুলাভাই। রাগ করে স্ত্রী বাবার বাড়িতে চলে গেছেন। এই সুযোগে প্রতিবন্ধী শ্যালিকাকে (১৫) বাড়িতে তুলে নিয়ে যান দুলাভাই। এক পর্যায়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যান তিনি। পরে প্রতিবন্ধী কিশোরীকে উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। শনিবার রাতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মামলার পর আজ সোমবার সকালে কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

সূত্র জানায়, ওই গ্রামের মৃত মো. মরছব আলীর ছেলে আল-আমীন প্রায় ছয়বছর আগে পাশের গ্রামে বিয়ে করে। স্বামীর নির্যাতনে কারণে শিশু সন্তান নিয়ে বাবার বাড়িতে চলে যায় স্ত্রী।
প্রতিবন্ধী কিশোরীর বাবা জানান, শনিবার রাতে মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক  খোঁজাখুঁজির পর তাকে আল আমীনের বাড়ি থেকে বের হতে দেখা যায়। পরে মেয়ে ইশারা-ইঙ্গিতে জানায়,তাকে হাত-মুখ চেপে ঘরে নিয়ে আল আমিন তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় স্থানীয় লোকজন আল-আমীনকে কানধরে উঠবস, জুতাপেটা এবং অর্থদণ্ড দিয়ে ছেড়ে দেয়। খবর পেয়ে পুলিশ রাতেই ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে থানায় নেয়।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের জন‍্য জোর প্রচেষ্টা চলছে। ধর্ষনকারীকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব‍্যাবস্থা গ্রহণ করা হবে।

একুশে সংবাদ/ তা.ক/এস