ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ইউপি সদস্য জখম, ঢামেকে ভর্তি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
০৭:১৯ পিএম, নভেম্বর ৩০, ২০২০
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ইউপি সদস্য জখম, ঢামেকে ভর্তি

নরসিংদীর রায়পুরায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ৪ বারের ইউপি সদস্য ও তার ভাতিজাকে কুপিয়ে টেট্রাবিদ্ধ করে রক্তাক্ত জখম। এ ঘটনায় তাকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকালে নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের ৪ বারের নির্বাচিত মেম্বার গুলজার আহমেদ একই এলাকার রফিকুল এর মধ্যে বিরোধ চলে আসছিল এরই জের ধরে গুলজার মেম্বার মিথ্যা মামলায় জেল থেকে ছাড়া পেয়ে রবিবার রাতে বাড়ীতে আসলে তার প্রতিপক্ষের লোকজন রাতে ককটেল মেরে আতংক সৃষ্টি করে। পুলিশ এ খবর পেয়ে ঘটনাস্থল আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সোমবার সকালে মেম্বার এর ভাতিজি ও ভাতিজা প্রাইভেট থেকে  আসার পথে ঐ এলাকার প্রতিপক্ষের কয়েকজন বখাটেরা ইভটিজিং করে। এ ঘটনার প্রতিবাদ করতে গেলে গুলজার মেম্বার ও তার ভাতিজা সহ ৭ জনকে অতর্কিতভাবে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেন একই এলাকার প্রতিপক্ষ রবি মিয়া, দেলোয়ার হোসেন, সুলতান, সুজন, রবির দুই ছেলে মৃদুল ও জাহিদুল সহ আরো অনেকে। রায়পুরা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে রায়পুরা থানার পুলিশ আহতদেরকে রক্তাক্ত অবস্থায় গুলজার মেম্বারসহ ৩ জনকে মুমুর্ষ অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে প্রেরন করেন সেখানে কর্তব্যরত ডাক্তার তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এব্যাপারে এসআই মোকাদ্দম হোসেন বলেন, সকালে হামলার ঘটনা শুনে ঘটনার স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। আহত অবস্থায় মেম্বার সহ তার ভাতিজাকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

একুশে সংবাদ/এআরএম