AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালিশি বৈঠকে যুবককে কুপিয়ে হত্যা, আটক-২


সালিশি বৈঠকে যুবককে কুপিয়ে হত্যা, আটক-২

চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সালিশ বৈঠকে আব্দুল খালেক নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে স্থানীয় থানা পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেল পাঁচটার পরে সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের তেররশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক ওরফে টিংকু তেররশিয়া গ্রামের তবজুল হকের ছেলে। 

এদিকে একই সময়ে তবজুল হক ও তার ছোট ছেলে আব্দুল মালেকসহ আরোও তিনজন আহত হয়। বর্তমানে তারা ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

নিহতের পিতা তবজুল হক জানান, নিজ জমি নিয়ে ভাই ও আত্মীয় স্বজনের সঙ্গে দীঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তার পরিপ্রেক্ষিতে বিরোধ মেটানোর জন্য বিকেলে নিজ বাড়ীর সামনে শালিস বৈঠক ডাকা হয়। শালিসের মাঝেই মন্টু, মামুন, সুমন, আজিম হঠাৎ করেই দা ও হাঁসুয়া নিয়ে হামলায় চালায়। এতে ঘটনাস্থলেই আব্দুল খালেক ওরফে টিংকু মারা যায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, প্রাথমিকভাবে হত্যায় জড়িত থাকার অপরাধে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা হচ্ছে না। মামলা প্রক্রিয়াধীন আছে। নিহতের মরদেহ জেলা হাসপাতালের মর্গে রাখা আছে। ময়নাতদন্ত ও আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!