AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউপি চেয়ারম্যানসহ তার পরিবারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:২৮ পিএম, ২০ জুন, ২০২৪
ইউপি চেয়ারম্যানসহ তার পরিবারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার শেখ সহ তার পরিবারের উপর বর্বোরোচিত সন্ত্রাসী হামলা ও হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

২০ জুন দুপুরে দাদশী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ২ নং দাদশী ইউনিয়ন পরিষদের আয়োজনে এ মানববন্ধন করা হয়। ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে ৩ শতাধিক মানুষ অংশ নেয়।


মানববন্ধনে বক্তব্য রাখেন দাদশী ইউনিয়ন পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান শফিকুল ইসলাম, শেখ ফাউন্ডেশনের সভাপতি আব্দুল বারেক শেখ ফারুক, জেলা সাবেক ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম এরশাদ, ইউনিয়ন পরিষদ সচিব গোলাম মোস্তফা, ইউনয়ন পরিষদ সদস্য মামুন শেখ, সাবেক সদস্য সাখাওয়াত শেখ, কেএম জাহিদুর ইসলাম প্রমুখ।

১৮ জুন-২০২৪ মঙ্গলবার দিবাগত রাতে দাদশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ, তার ছেলে রোহান শেখ, ছোট বোন রোজিনা ও চাচা শহিদ সহ ৪জনকে কুপিয়ে জখম করা  হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, যারা চেয়ারম্যান সহ তার পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করেছে তাদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। আজ তিন দিন অতি বাহিত হলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি প্রশাসন এতে আমরা শঙ্কিত। অতি সত্ত্বর আসামিদের গ্রেপ্তার করা না হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেওয়ার ঘোষনা দেন বক্তারা।
এ ঘটনায় গতকাল সদর থানায় দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাবা মো. আব্দুল কুদ্দুস শেখ বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করা হয়।

একুশে সংবাদ/ এসএডি
 

Link copied!