AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বগুড়ায় ২৯ মামলার আসামি ব্রাজিলকে হত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, বগুড়া
০৪:৪৫ পিএম, ৯ জুন, ২০২৪
বগুড়ায় ২৯ মামলার আসামি ব্রাজিলকে হত্যা

বগুড়া জেলায় ২৯ মামলার আসামি এবং পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মো. ব্রাজিলকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৮ জুন) রাতে কাহালু উপজেলার পোড়াপাড়া এলাকায় বাড়ির কাছেই হত্যাকাণ্ডের শিকার হন ব্রাজিল।

ব্রাজিল যুবদলের চারমাথা বন্দর কমিটির সাবেক সভাপতি। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা স্বজনদের।

ব্রাজিলের স্ত্রী পপি আকতার জানান, দীর্ঘদিন বগুড়া শহরের মালতীনগর এলাকায় বসবাস করছিলেন তারা। তবে গত তিনদিন আগে থেকে পরিবারসহ পোড়াপাড়ায় গ্রামের বাড়িতে বসবাস করতে শুরু করেন ব্রাজিল। শনিবার রাতে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে।

ব্রাজিলের স্বজনরা জানায়, ব্রাজিল দীর্ঘদিন ধরেই রাজনীতিতে আর সক্রিয় নেই। স্ত্রী সন্তান ও সংসার নিয়েই ব্যস্ত থাকতেন। তবে রাজনৈতিক কারণে বগুড়া শহরে এবং পোড়াপাড়া এলাকায় অনেকের সঙ্গেই তার শত্রুতা ছিল। সেসব শত্রুতার জেরেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

কাহালু থানার ওসি বলেন, অস্ত্র, এসিড সন্ত্রাসসহ বিভিন্ন আইনে ব্রাজিলের নামে ২৮টি মামলা রয়েছে। তবে কী কারণে এমন নৃশংস হত্যাকাণ্ড ঘটানো হয়েছে তা তারা নিশ্চিত নন। এই বিষয়ে তদন্ত করছে পুলিশ।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

Link copied!