AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেইলি ব্রিজ দেবে রুমা-থানচি সড়কে ভারী যান চলাচল বন্ধ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, বান্দরবান
০৪:০৬ পিএম, ২৮ মে, ২০২৪
বেইলি ব্রিজ দেবে রুমা-থানচি সড়কে ভারী যান চলাচল বন্ধ

ঘূর্ণিঝড় রেমাল ও ভারি বৃষ্টিতে বান্দরবানের লাইমিপাড়া এলাকায় বেইলি ব্রিজ দেবে যাওয়ায় বান্দরবানের রুমা ও থানচি সড়কে ভারি যান চলাচল বন্ধ রয়েছে। ২৮ মে সকাল থেকে সব ধরনের ভারি যানচলাচল বন্ধ হয়ে যায়।
ভারি যান চলাচল বন্ধ হওয়ায় পণ্য ও মালামাল পরিবহনে দুর্ভোগে পড়েছেন ব্যবসায়ীরা। এছাড়া বন্ধ রয়েছে রুমা ও থানচির গণপরিবহন চলাচল। তবে ছোট সিএনজি মাহিন্দ্র ত্রি হুইলার ও মোটর সাইকেলে করে লোকজন যাতায়াত করছে।

স্থানীয়রা জানায়, টানা বৃষ্টিপাতের কারণে সদর উপজেলার লাইমি পাড়ার বেইলি ব্রিজটি একপাশে দেবে গেছে। যেকোনো সময় এটি ভেঙে পড়তে পারে। এ কারণে মঙ্গলবার সকাল থেকে ওই ব্রিজ দিয়ে বাস, ট্রাকসহ সব ধরনের ভারী যান চলাচল বন্ধ রয়েছে। কারণ ব্রিজটি ঠিক না করে ভারী যানবাহন চলাচল করলে এটি ভেঙ্গে পড়তে পারে। তাই ঝুঁকি নিয়ে কোনো ভারী যান চলাচল করছে না। তবে সিএনজি মাহিন্দ্র থ্রি হুইলার ও মোটরসাইকেলে করে মানুষজন রুমা ও থানচি যাতায়াত করলেও পণ্যবাহী কোনো যান চলাচল করতে না পারায় ভোগান্তিতে পড়েছে ব্যবসায়ীরা।

বান্দরবান সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মোসলেহ উদ্দীন জানান, বৃষ্টির কারণে বেইলি ব্রিজটির নিচের মাটি সরে গেছে এ কারণে যান চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। তবে দ্রুত মেরামত করে যান চলাচলের উপযোগী করা হবে।
একুশে সংবাদ/ সম.টি./ এসএডি
 

Link copied!