AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোম্পানীগঞ্জে এসএসসি-দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নোয়াখালী
১২:২৯ পিএম, ২৬ মে, ২০২৪
কোম্পানীগঞ্জে এসএসসি-দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার সামাজিক সংগঠন  আলোর দিশারী সমাজকল্যাণ সংস্থা‍‍`র উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থী এবং এইচএসসি পরীক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

শনিবার ( ২৫ মে ) বিকেল সাড়ে ৪টায় চরকাঁকড়া ২নং ওয়ার্ডে শহীদ বীরমুক্তিযোদ্ধা সিদ্দিক উল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। জিপিএ ৫ সহ মোট ২৮ জন কৃতি শিক্ষার্থীদের সংর্বধিত করা হয়েছে। 

প্রতিষ্ঠাতা সভাপতি মো. শরীফ উদ্দিনের সভাপতিত্বে জুলফিকার আলী সাইফুলের চঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বক্তব্য রাখেন চরকাঁকড়া একাডেমি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জাফর উল্লাহ বাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাঃ হাবিবুর রহমান, বিশিষ্ট সাংবাদিক ও সংগঠনের অন্যতম উপদেষ্টা ইব্রাহীম খলীল জসিম, সফি স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান আতিকুর রহমান, শহীদ বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক উল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলী আক্কাছ মাষ্টার, চরকাঁকড়া ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জামাল উদ্দিন, শাহাজাদ পুর মানব কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. আরমান হোসেন।

এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি শামছুউদ্দিন বেলাল, সহ সাংগঠনিক সম্পাদক মাষ্টার শেখ মামুন প্রমুখ। 

আরো উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক রবিউল হক দিদার, অর্থ সম্পাদক আহসান হাবিব দাউদ, সমাজকল্যাণ সম্পাদক শামছুউদ্দিন মাসুদ, সহ-সমাজকল্যাণ সম্পাদক নুরুজ্জামান রাজন, সহ প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন শুভ, প্রবাসী অন্যতম সদস্য মো. রিয়াদ, অন্যতম সদস্য মো. রুবেল, মো. নুর নবী, জয়নাল আবেদীন, মুমিনুল হক, মো. মিরু মিয়া, মো. খোকন, মো. সিরাজুল ইসলাম প্রমুখ। 

বক্তব্যে শিক্ষার্থীদের আলোচিত ভবিষৎ জীবনের শুভকামনা জানিয়ে তাদের কৃতৃত্বপূর্ণ ফলাফলের জন্য অভিনন্দন জানিয়ে অতিথিরা বলেন, উচ্চ শিক্ষা অর্জনের মাধ্যমে দেশ ও সমাজের কল্যাণে নিজেকে নিয়োজিত করতে হবে। শিক্ষাজীবনের প্রথম সাফল্যকে আরো বেশি অধ্যবসায়ের মাধ্যমে নিজেকে তৈরী করতে হবে।

অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট সম্মাননা প্রদান করেন অতিথিরা। এসএসসি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা এবং এইচএসসি পরীক্ষার্থীদেরকে বিশেষ পুরুষ্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে মাওলানা আলমগীর হোসেন পবিত্র কোরআন তেলাওয়াত করেন এবং পরিশেষে দোয়া ও আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করা হয়। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!