AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ট্রাকের ধাক্কায় অটোরিকশা দুমড়ে-মুচড়ে বাবা-ছেলে নিহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁদপুর
০৭:২৭ পিএম, ৬ মে, ২০২৪
ট্রাকের ধাক্কায় অটোরিকশা দুমড়ে-মুচড়ে বাবা-ছেলে নিহত

চাঁদপুরের হাজীগঞ্জে বালুভর্তি ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশা চালকাসহ আরও তিনযাত্রী।


সোমবার (৬ মে) দুপুর ২টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের হাজীগঞ্জের গোগরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার গন্ধব্যপুর ইউনিয়নের পয়ালযোশ মোল্লাবাড়ির আবু তাহের (৫৫) ও তার ছেলে মামুন (২৫)। তারা পেশায় গরুর ব্যবসায়ী।

স্থানীয়রা জানান, চাঁদপুর সদরের সফরমালি গরুর বাজার থেকে সিএনজিচালিত অটোরিকশায় বাকিলা বাজারের দিকে যাচ্ছিলেন ওই বাবা ও ছেলে। দুপুর ২টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের হাজীগঞ্জের গোগরা এলাকায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই বাবা ও ছেলের মৃত্যু হয় এবং আহত হন অটোরিকশা চালকাসহ আরও তিনযাত্রী।

আহতদের প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি দেখা দিলে তাদের চাঁদপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, দুর্ঘটনার শিকার দুটি যানবাহনই বিপরীতমুখী ছিল। আর বৃষ্টির মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে এমন দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যান।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ জানান, পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে। এ সময় দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও ট্রাক জব্দ করা হয়েছে। এ ছাড়া নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!