AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙ্গুনিয়ায় নিজ সন্তানকে শ্বাসরোধে হত্যা!


রাঙ্গুনিয়ায় নিজ সন্তানকে শ্বাসরোধে হত্যা!

চট্টগ্রামে রাঙ্গুনিয়ায় এক প্রবাসীর ঘরের টয়লেটের টাংকি থেকে নবজাতক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ এপ্রিল) উপজেলার পদুয়া ইউনিয়নের পূর্ব খুরুশিয়া ৭নং ওয়ার্ড ফকিরটিলা এলাকার এই মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, পরকীয়া সম্পর্কের জেরে জন্ম নেওয়া সন্তানকে শ্বাসরোধে হত্যা করে টয়লেটের টাংকিতে মৃতদেহ গুম করে। 

আসামি নবজাতকের মায়ের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী সকালে প্রেমিকার শ্বশুর বাড়ির টয়লেট থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়। 

অভিযুক্তরা হলেন, ওই এলাকার জসিম উদ্দিনের স্ত্রী পরকীয়া প্রেমিকা দিলুয়ারা বেগম (৩০) এবং দিলুয়ারা মা মাহবুবুল আলমের স্ত্রী মাবিয়া খাতুন (৬০) এবং প্রেমিক একই এলাকার আশরাফ আলীর ছেলে রেজাউল করিম (৫০)। 

দিলোয়ারা বেগম (৩০) তার স্বামী ওমান প্রবাসে যাওয়ার পর থেকে একই গ্রামের রেজাউল করিম (৬০) এর সাথে বিভিন্ন সময়ে শারীরিক মেলামেশা করায় দিলুয়ারা বেগম (৩০) অন্ত:স্বত্তা হয়। ঘটনার দিন সকালে আসামী দিলুয়ারা বেগম (৩০), একই এলাকার মাহাবুব আলমের স্ত্রী মাবিয়া খাতুন (৬০) ও আশ্রাফ আলীর ছেলে রেজাউল করিম (৬০) নিয়ে পরস্পর যোগসাজশে নবজাতক অজ্ঞাতনামা ছেলে শিশু (১ দিন) কে মুখ চেপে ধরে এবং গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার জন্য মোঃ জসিম এর বসত বাড়ীর টয়লেটের ট্যাংকির ভেতর ফেলে দেয়। 

বিষয়টি জানাজানি হলে এলাকাবাসীর পক্ষে রফিকুল ইসলাম থানায় তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনায় দিলুয়ারা ও মাবিয়া গ্রেপ্তার হলেও পলাতক রয়েছে প্রেমিক রেজাউল করিম। 

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‍‍`নবজাতক শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পলাতক পরকীয়া প্রেমিক রেজাউল করিমকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তার দিলুয়ারা ও তার মা মাবিয়াকে আদালতে প্রেরণ করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

 

Link copied!