AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাগুরার শ্রীপুরে অবৈধ চায়না দোয়াড় জাল জব্দ


Ekushey Sangbad
আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর, মাগুরা
০৭:১৭ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
মাগুরার শ্রীপুরে অবৈধ চায়না দোয়াড় জাল জব্দ

মাগুরার শ্রীপুর উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের যৌথ অভিযানে বুধবার সকালে কুমার নদের বিভিন্ন স্পটে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান চায়না দোয়াড় জাল জব্দ করা হয় এবং  দুপুরে জব্দকৃত জাল পুড়িয়ে ধ্বংশ করা হয়। 

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ মমতাজ মহল উপস্থিত থেকে এ জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংশ করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য অফিসার লিয়াকত আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল গণি, উপজেলা সমবায় অফিসার শামীমা জামান, আইসিটি সহকারি প্রোগ্রামার আহম্মেদ মাহফুজ, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, ইউপি সদস্য সিরাজুল ইসলাম টোকনসহ আরোও অনেকে।

এবিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মমতাজ মহল বলেন, প্রখর খরতাপে নদী, খাল-বিল ও জলাশয়গুলি ক্রমান্বয়ে শুকিয়ে যাচ্ছে। দেশীয় প্রজাতীর মাছ এমনিতেই হারিয়ে যাচ্ছে তারপর  একশ্রেণির অসাধুরা ব্যক্তিরা অবৈধ দোয়াড় জাল পেতে দেশীয় মাছ শেষ করে দিচ্ছে। 

এসময় কুমার নদে অভিযান পরিচালনা করে দেড় হাজার মিটারের মতো জাল জব্দ করে ধ্বংশ করা হয়েছে। তবে দেশীয় প্রজাতীর মাছ সংরক্ষণের স্বার্থে এ অভিযান অব্যাহতভাবে চলতেই থাকবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!