AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধনবাড়ীতে প্রান্তিক কৃষকদের মধ্যে আউশ ধান এর বীজ ও সার বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল
০২:১৮ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
ধনবাড়ীতে প্রান্তিক কৃষকদের মধ্যে আউশ ধান এর বীজ ও সার বিতরণ

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় প্রণোদনা কর্মসূচি (২০২৩-২০২৪) আওতায় উফশী আউশ ধানের উপকরণ সহায়তা বিতরণের উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১১ টায় ধনবাড়ী  উপজেলা পরিষদ হল রুমে  সার বিতরণ কর্মসুচির  উদ্বোধন করা হয়।  এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন  ধনবাড়ী উপজেলার কৃষি অফিসার মোঃ মাসুদুর রহমান। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলার নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। 

বিশেষ অতিথি  ছিলেন, সাংবাদিক আনসার আলী, ধনবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সাধারণত সম্পাদক জহিরুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক রনি, তথ্য সম্পাদক মারুফ রানা রনি হস উপকার ভোগী কৃষক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি মোস্তাফিজুর রহমান  তার বক্তৃতায় বলেন, কৃষি ক্ষেত্রে কারিগরি সমস্যা এবং ফসলের রোগ বালাই দেখা দিলে, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যারা আছেন তাদের পরামর্শ নিবেন।

এ ব্যাপারে ধনবাড়ী  উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান  বলেন, প্রণোদনা কর্মসূচি ২০২৩-২৪ অর্থবছরে উফশী আউশ ধানের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ২০০ শত কৃষকের প্রত্যেককে পাঁচ কেজি ধানের বীজ এবং ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার দেওয়া হয়েছে। বিনামূল্যে ধানের বীজ ও রাসায়নিক সার পেয়ে কৃষকেরা খুশি প্রকাশ করেছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

 

 

Link copied!