AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার ডাব পাড়তে গিয়ে যুবকের মৃত্যু


Ekushey Sangbad
তাপস কর, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
০৩:৩১ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪
নান্দাইলে ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার ডাব পাড়তে গিয়ে যুবকের মৃত্যু

ময়মনসিংহের নান্দাইলে ধানক্ষেত থেকে নাজমা আক্তার (৩৮) নামে এক নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে ডাব পাড়তে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। 

বুধবার (১৭ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার নান্দাইল-দেওয়ানগঞ্জ সড়কের চারিআনিপাড়া বড়বড়িয়া বিলের ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নাজমা চারিআনিপাড়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাতে নাজমা আক্তার নান্দাইল বাজার থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন। পরে স্থানীয়রা নান্দাইল-দেওয়ানগঞ্জ সড়কের পাশের একটি ধানক্ষেত থেকে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। 

এ সময় নান্দাইল মডেল থানা পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওসি মো.আব্দুল মজিদ বলেন,খুনের খবর পেয়ে নারীর মরদেহ উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে নাজমা আক্তারকে হত্যা করে সেখানে ফেলে দেয় বলে ধারণা করা হচ্ছে। হত্যাকারীদের খোঁজে পুলিশ তৎপর রয়েছে ৷ আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

অপরদিকে ডাব পাড়তে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে নান্দাইলে ছাদ থেকে পড়ে হানিফ মিয়া (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) বিকাল ৩টায় বাউনিয়া জজ মিয়া কমিউনিটি সেন্টারের ছাদে উঠে ডাব পাড়তে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হানিফ উপজেলার বীরকামট খালী গ্রামের মৃত মোসলেম উদ্দিন খানের ছেলে। তিনি বাবুর্চির সহকারি হিসেবে কাজ করতেন। ঢাকার তুরাগের বাউনিয়ায় পরিবারসহ বসবাস করতেন হানিফ।নিহতের মা রাহেলা আক্তার জানান, বুধবার বিকালে হানিফ বাসার পাশেই একটি কমিউনিটি সেন্টারের ছাদে উঠে ডাব পাড়তে যায়। এ সময় ডাব পাড়তে গিয়ে পা পিছলে হানিফ নিচে পড়ে যায়। 

তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন।

নিহতের মরদেহ বুধবার রাত ১০টার দিকে তার নিজ গ্রাম বীরকামট খালী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় ইউপি সদস্য মো.নয়ন মিয়া এ বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের কাছে আমরা শুনেছি, ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে হানিফের মৃত্যু হয়েছে। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল মজিদ বলেন, বিষয়টি আমার জানা নেই।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!