AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চরে আটকা ৮০ দর্শনার্থী, ৯৯৯-এ কল পেয়ে নৌপুলিশের উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
০৭:৫৪ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
চরে আটকা ৮০ দর্শনার্থী, ৯৯৯-এ কল পেয়ে নৌপুলিশের উদ্ধার

লক্ষ্মীপুরের রামগতিতে মেঘনা নদীর দুর্গম চর আব্দুল্লাহতে আটকা পড়েন ৮০ দর্শনার্থী। পরে ৯৯৯-এ কল পেয়ে তাদের উদ্ধার করেছে নৌপুলিশ। পরে তারা নিজ নিজ বাড়িতে চলে যায়।

রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যায় রামগতির বড়খেরী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক ফেরদৌস আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল শনিবার দিনগত রাতে রামগতির নদীবেষ্টিত ইউনিয়ন ও দুর্গম চর আব্দুল্লাহতে ট্রলার নিয়ে গিয়ে আটকেপড়া দর্শনার্থীদের উদ্ধার করা হয়।

রামগতির বড়খেরী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, দর্শনার্থীরা ট্রলারযোগে চরে ঘুরতে যায়। পরে তারা নদীর তীর থেকে একটু দূরে চলে যায়। এরপর সন্ধ্যার দিকে এসে আর নৌকা-ট্রলার পাচ্ছিল না। এতে তারা সেখানে আটকা পড়ে। তাদের মধ্যে নারী ও শিশুও ছিল। ওই চর এমনিতে অনিরাপদ। রাতে আরও বেশি অনিরাপদ। পরে আটকাপড়াদের একজন ৯৯৯-এ কল দিয়ে উদ্ধারের আকুতি জানায়।

নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ আরও জানান, গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে আমাদের অবহিত করা হয়৷ এরপর তিনটি ট্রলার নিয়ে গিয়ে তাদের সবাইকে উদ্ধার করে আনা হয়। রাত সাড়ে ৮টার দিকে উদ্ধার অভিযান শেষ হয়।

লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডার মেঘনা নদীর বেড়িবাঁধে বিভিন্ন স্থান থেকে দর্শনার্থীরা এসে ভিড় করে। এদের অনেকেই ট্রলার কিংবা নৌকায় করে মেঘনা নদী পাড়ি দিয়ে বিভিন্ন চরে ঘুরতে যায়।

 

একুশে সংবাদ/এ.ট.প্র/জাহা 
 

Link copied!