AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাদুল্লাপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০৫:০১ পিএম, ১৩ এপ্রিল, ২০২৪
সাদুল্লাপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় শয়ন ঘর থেকে ফারুক মিয়া নামের এক যুবকের মরদেহ  উদ্ধার করেছে পুলিশ।শনিবার (১৩ এপ্রিল) স্থানীয় সূত্রে খবর পেয়ে সাদুল্লাপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।মৃত ফারুক মিয়া উপজেলার খোর্দ্দ কোমরপুর ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের ঘোগা ব্যাপারীর ছেলে।

মৃতের স্বজনেরা জানান, ঘটনার আগের রাতে  প্রতিদিনের  ন্যায় মা বাবা ভাই বোন সকলের সাথে রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায় ফারুক।অন্যান্যে দিনের মত পরেরদিন সকালে ফারুক ঘুম থেকে  জেগে না উঠায় পরিবারের লোকজনের সন্দেহ হয়।

পরে  তাকে অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পাওয়ার একপর্যায়ে ঘরের মধ্যে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার দিয়ে উঠে পরিবারের লোকজন।

এ প্রসঙ্গে জানতে চাইলে  সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের উপর অভিমান করে ফারুক আত্নহত্যা করতে পারেন।ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে  সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে তা ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক  হাসপাতালে মর্গে  পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!