AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে রায়পুরার মরজাল ইউনিয়নের বিভিন্ন স্থানে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
১০:৫৯ এএম, ১১ এপ্রিল, ২০২৪
নরসিংদীতে রায়পুরার মরজাল ইউনিয়নের বিভিন্ন স্থানে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত

নরসিংদী রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের মাদ্রসার ঈদগাহ ময়দানসহ বিভিন্ন স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল দশটায়ঈদের জামাত অনুষ্ঠিত হয়। এ সময় রমজানের রোজা কবুলের ফরিয়াদ ও মুসলিম উম্মাহর জন্য শান্তি কামনা করা হয়।

ঈদুল ফিতরের জামাতের ইমামতি করেছেন মাদ্রাসার প্রধান শিক্ষক। এতে অংশ নেন প্রায় ৫শত এর বেশি মুসল্লি। পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করার জন্য ঈদগাহে এসে পরিচিতদের সঙ্গে কুশল বিনিময় করেন মুসল্লিরা।নামাজ পড়তে আসা এক মুসল্লী বলেন, পবিত্র রমজানের রোজা রেখে ঈদের নামাজ পড়লাম। সকল ভেদাভেদ ভুলে সুন্দর সমাজে বসবাস করতে চাই।

মরজাল ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান বলেন, শান্তি ও সম্প্রীতির বার্তা নিয়ে ধর্মীয় ভাবগাম্ভীর্যের সঙ্গে বর্ণবৈষম্য ভুলে সবাই এক সারিতে দাঁড়িয়ে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন। দীর্ঘ এক মাস আত্মসংযমের পর ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন মুসল্লিরা।

এসময় আরো উপস্থিত ছিলেন মরজাল বাসষ্ট্যান্ডের সভাপতি দুলাল খান সহ এই ইউনিয়নের সম্মানীত ব্যক্তিবর্গগন।এসময় মরজাল বাসষ্ট্যান্ডের সভাপতি দুলাল খান বলেন, এক মাস আত্মসংযম করে মুসল্লিরা ঈদের নামাজ পড়েছেন। ঈদের আনুষ্ঠানিক সূচনা ঈদের নামাজের মধ্য দিয়ে শুরু হয়। নামাজের আগে ও পরে সকল ভেদাভেদ ভুলে কোলাকুলির মধ্য দিয়ে আনন্দ প্রকাশ করে সবাই। এই আনন্দ সম্প্রীতি ও শান্তির বার্তা দেয়। আল্লাহ আমাদেরকে সম্প্রীতি ও শান্তির জীবনে চলার তাওফিক দিক।

এসময় নামাজ শেষে মাদ্রাসার সামনে টাওয়ারের সামনে বিভিন্ন খেলনার সামগ্রী বিক্রি করতে দেখা যায়। 

 

একুশে সংবাদ/এস কে

 

 

Link copied!