AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জে ভিজিএফের চাউল বিতরণ পরিদর্শনে ইউএনও


মোরেলগঞ্জে  ভিজিএফের চাউল বিতরণ পরিদর্শনে ইউএনও

বাগেরহাটের মোরেলগঞ্জে পবিত্র ঈদ উল ফিতর ২০২৪ উপলক্ষে  প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ  ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান।

মাহে রমজানে চৈত্রের রোদ্রের  তাপদাহ উপেক্ষা করে (৬ এপ্রিল) শনিবার  সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফ কর্মসূচীর অংশ হিসেবে হত দরিদ্র মানুষের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরন করা হয়।কার্যক্রমটি সঠিক ভাবে বিতরন হচ্ছে কিনা সেটা তদারকি করতে সরাসরি ইউনিয়ন পরিষদে যাচ্ছেন এবং উপকারভোগীদের সাথে কথা বলছেন সরকারের মাঠ প্রশাসনের এই কর্মকর্তা।এসময়  উপস্থিত ছিলেন স্হানীয় ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুল্লাহ আল জাবির,উপজেলা আইসিটি কর্মকর্তা ত্রিদিপ সরকার, সংশ্লিষ্ট ট্যাগ অফিসার, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ।

ভিজিএফ চাল বিতরণ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান বলেন,বর্তমান সরকারের ক্ষমতা গ্রহণের পর থেকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে  পৌরসভা ও ইউনিয়ন পরিষদে এ ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে। পবিত্র ঈদে যাতে দরিদ্র জনগোষ্ঠীর মানুষ কোন কষ্ট না পায় সে বিবেচনায়  এ বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে,সঠিক ওজনে চাল বিতরণ করার জন্য নির্দেশনাও দেন ইউএনও। চাল বিতরনে কোন অনিয়ম হলে তদন্ত পরবর্তী কঠোর ব্যাবস্হা নেয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!