AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অতিরিক্ত ভাড়া আদায় করার সুযোগ নেই: প্রাণিসম্পদ মন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৩:২২ পিএম, ৫ এপ্রিল, ২০২৪
অতিরিক্ত ভাড়া আদায় করার সুযোগ নেই: প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেছেন, ঈদুল ফিতরকে কেন্দ্র করে যাত্রীবাহী পরিবহনে কোনো ধরনের অতিরিক্ত ভাড়া আদায় করার সুযোগ নেই, এমনকি সড়কে চাঁদাবাজিও বরদাস্ত করা হবে না। শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ায় নিজ বাসভবনে অসহায় মানুষের মাঝে ঈদ উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, ঈদে যাতে করে নির্বিঘ্নে মানুষ ঘরে ফিরতে পারে সেজন্য সব ধরনের ব্যবস্থা এরইমধ্যে গ্রহণ করেছে সরকার। মহাসড়কে চাঁদাবাজি ও যাত্রীবাহী পরিবহনে অতিরিক্ত ভাড়া নেয়া শুরু হয়েছে বলে জানতে পেরেছি। যারা এ ধরনের কাজ করছে তারা মানুষের মধ্যে পড়ে না। সোমবার মন্ত্রণালয়ের সভা রয়েছে, সভায় বিষয়টি নিয়ে কথা বলবো। কোনোভাবেই ঈদে অতিরিক্ত ভাড়া নিতে দেয়া হবে না।

মন্ত্রী আরও বলেন, রমজানে সরকারের পক্ষ থেকে গরুর মাংস, দুধ ও ডিম সুলভ মূল্যে বিক্রি করা হয়েছে। বিভিন্ন ব্যক্তিও এ কাজে অংশ নিয়েছেন, যার প্রভাব পড়েছে বাজারে। আগের বছরগুলোতে বাজারে হাহাকার পড়ে যেত, কিন্তু সরকারের এই উদ্যোগের কারণে এবার রোজায় সাধারণ মানুষ স্বস্তিতে রয়েছে।

জেলার মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার সব ইউনিয়ন পরিষদের ৯৬ জন সংরক্ষিত নারী ইউপি সদস্য ও তিনটি পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলরদের হাতে অসহায় মানুষের মাঝে ঈদ উপহারের শাড়ি ও লুঙ্গি বিতরণের জন্য তাদের হাতে তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!