AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঠাকুরগাঁওয়ে ইসলামিক অলিম্পিয়াডের বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:৫১ পিএম, ৩০ মার্চ, ২০২৪
ঠাকুরগাঁওয়ে ইসলামিক অলিম্পিয়াডের বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ

ঠাকুরগাঁওয়ে শুরু হওয়া ইসলামিক অলিম্পিয়ার্ডের তিনদিনের প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে। শুদ্ধ উচ্চারণ ও মনমুগ্ধকর কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীতে উৎসাহ বৃদ্ধি ও ইসলামি জ্ঞানার্জন বৃদ্ধির লক্ষ্যে এমন আয়োজন করা হয়।

শনিবার দিনব্যাপী গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হওয়ার পরে বিকেলে এক আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও ৫০ বর্ডার গার্ড (বিজিবি) বাংলাদেশের সহকারী পরিচালক মিজানুর রহমান চৌধুরী, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফেজ রশিদ আলম,কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা খলিলুর রহমান, ঠাকুরগাঁও কমিউনিটি হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক এবং ৫০ বর্ডার গার্ড বাংলাদেশ ঠাকুরগাঁওয়ের ডেন্টাল সার্জন ডা. ইহ্সানুল ইসলাম ইহ্সান,স্বপ্ন কলি শিল্পী গোষ্ঠীর পরিচালক এম ইসমাইল হায়দার।

এছাড়াও সভায় স্বাগত বক্তব্য দেন, স্থানীয় অনলাইন মাধ্যম প্রতিদিনের ঠাকুরগাঁও পেইজের অ্যাডমিন রবিউল এহসান রিপন ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি এম এ সামাদ,বৈশাখী টিভির জেলা প্রতিনিধি নাহিদ রেজা।

আলোচনা সভা শেষে অলিম্পিয়াডে তিনটি বিভাগের পাঁচটি গ্রুপে ১৫ জন বিজয়ীর হাতে প্রায় এক লাখ টাকার চেক,সম্মাননা স্মারক ও সার্টিফিকেট তোলে দেন আমন্ত্রিত অতিথিরা। 

এর আগে গত ২৩ মার্চ অনলাইন পেইজ প্রতিদিনের ঠাকুরগাঁওয়ের আয়োজনে ও ঠাকুরগাঁও কমিউনিটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ডা. ইহ্সানুল ইসলাম ইহ্সানের সম্পুর্ন অর্থায়নের সহযোগিতায় এই প্রতিযোগীতা শুরু হয়। প্রতিযোগীতায় কোরআন তেলাওয়াত, ইসলামী সঙ্গীত দুটি গ্রুপে ও ইসলামীক কুইজের দুটি গ্রুপে প্রায় ৮শ এর মতো শিক্ষার্থীরা অংশ নেয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!