AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৮০০ টাকার জন্য বন্ধুকে গুলি করে হত্যা


৮০০ টাকার জন্য বন্ধুকে গুলি করে হত্যা

কক্সবাজারের টেকনাফে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বন্ধুর গুলিতে অপর বন্ধু মোহাম্মদ জোবায়ের (২৪) মারা গেছেন। শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সদর ইউনিয়নের নাজিরপাড়া নিজ বসতঘরের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঘটনার পর গুলিবিদ্ধ জোবায়েরকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসারত অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। জোবাইর একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

স্থানীয়রা জানায়, টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকায় বাসিন্দা ফুটবল খেলোয়াড় ও দোকানদার মোহাম্মদ জোবায়েরের একটি ছোট দোকান রয়েছে। ওই দোকান থেকে একই এলাকার বাসিন্দা ও তার বন্ধু নাজিবুল্লাহ ৮০০ টাকা বকেয়া করেন। বকেয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয় তাদের মধ্যে। এ ঘটনার জের ধরে শুক্রবার সন্ধ্যায় নাজিবুল্লাহ ও তার ভাই এবং ফিরোজসহ কয়েকজন মিলে জোবায়েরের বসত ঘরে গুলি চালায়।

এ সময় জোবাইরের মাথায় গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যান। আশপাশের লোকজন এগিয়ে এসে জোবায়েরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার পাঠিয়ে দেয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক খানে আলম বলেন, কপালের উপরে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় একজনকে হাসপাতালে আনা হয়। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় জোবায়েরের।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, বন্ধুর গুলিতে বন্ধু গুলিবিদ্ধ হয়েছে শুনেছি। এখন পর্যন্ত কেউ কোনো ধরনের অভিযোগ দায়ের করেনি।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!