AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ফেণী
০৫:৪৫ পিএম, ২৯ মার্চ, ২০২৪
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। বাংলাদেশ সময় শুক্রবার (২৯ মার্চ) সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে। তার নাম মো. এমরাজ হোসেন সুমন। তিনি ফেনীর দাগনভূঁঞা পৌরসভার জগতপুর গ্রামের আবুল খায়েরের ছেলে।

সুমনের চাচাতো ভাই শেখ ফরিদ উদ্দিন জানান, পরিবারের ভাগ্য পরিবর্তনের জন্য ১০ বছর পূর্বে দক্ষিণ আফ্রিকায় যায় মো. এমরাজ হোসেন। শুক্রবার সকালে সুমনের দোকানে টাকা চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে এক পর্যায়ে সন্ত্রাসীরা তাকে ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, সুমন সেখানে স্টেশনারি ও মুদি দোকান করত। তার ৫ মাস বয়সী একটি ছেলে রয়েছে।

নিহতের ব্যবসায়ী পার্টনার নুর আলম জানান, সুমন দক্ষিণ আফ্রিকায় ব্যবসা করত। তার দোকানে টাকা চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে এক পর্যায়ে দক্ষিণ আফ্রিকার সন্ত্রাসীরা তাকে ছুরিকাঘাতে নিহত করে। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। পাশাপাশি ওই দেশের সরকার বাংলাদেশি নাগরিকদের যেন নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে।

দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসিম বলেন, দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মো. এমরাজ হোসেন সুমন নামে ব্যবসায়ী নিহত হয়েছে শুনেছি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো আমাকে কেউ কিছু জানায়নি।  

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!