AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৩:৫৯ পিএম, ২৬ মার্চ, ২০২৪
পলাশে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে নরসিংদীর পলাশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচি শুরু হয়।

 

এসময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শহীদুল্লাহ্, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ এইচ এম ফখরুল হোসাইন, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন, পলাশ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার সাদেকুল বারী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগণ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকগণ।

পরে একই স্কুল মাঠে শিশু কিশোরদের কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। দুপুরে পলাশ উপজেলা মাল্টিপারপাস অডিটরিয়ামে মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শহীদুল্লাহ্ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন নরসিংদী -২ পলাশের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  এইচ এম ফখরুল হোসাইন, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন, ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সভাপতি মো: শরীফুল হক, সাধারণ সম্পাদক এস এম শফি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক মন্টুসহ উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্য বৃন্দ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!