AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাগড়াছড়িতে বীর শহীদদের প্রতি পার্বত্য প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০২:৫৬ পিএম, ২৬ মার্চ, ২০২৪
খাগড়াছড়িতে বীর শহীদদের প্রতি পার্বত্য প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা  মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মরণে জাতীয় পতাকা উত্তোলন এবং স্মৃতিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। মঙ্গলবার (২৬ মার্চ ) খাগড়াছড়ি জেলা সদরের চেঙ্গী স্কোয়ার স্মৃতিসৌধে ভোর ৫টা ৪৯ মিনিটে ৩১ বার তোপধ্বনির পর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর একে একে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার), খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা নির্বাচন অফিসার মো. কামরুল আলমসহ বিভিন্ন সরকারি-বেসরকারি, রাজনৈতিক সংগঠন, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনসহ সর্বস্তরের জনসাধারণ।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্র্র্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, স্বাধীনতা যুদ্ধে এমন নারকীয় গণহত্যা বিশ্বে আর দ্বিতীয়টি নেই। ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে সাড়া দিয়ে দেশ-মাতৃকার জন্য স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে বীর বাঙালিরা।

প্রতিমন্ত্রী বলেন, যাদের রক্তের বিনিময়ে আমাদের আজকের স্বাধীন বাংলাদেশ, সেই সকল মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা মা-বোনের প্রতি জানাই আমার গভীর শ্রদ্ধা। তিনি মহান স্বাধীনতা দিবসের চেতনাবোধ ও তাৎপর্যকে ধারণ করে জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার কাজে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

 

একুশে সংবাদ/আ.মা/সা.আ


 

Link copied!