AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে আদিবাসী নারীকে গণধর্ষণ, গ্রেফতার ৩


Ekushey Sangbad
তানোর উপজেলা প্রতিনিধি, রাজশাহী
০৯:০০ পিএম, ২৫ মার্চ, ২০২৪
তানোরে আদিবাসী নারীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

রাজশাহীর তানোরে আলু কুড়াতে এসে গণধর্ষণের শিকার এক আদিবাসী নারী। গণধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রোববার (২৩মার্চ) দিবাগত রাতে উপজেলার কলমা ইউনিয়নের শালতলা গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন- তানোর উপজেলার কলমা ইউনিয়নের চকরতিরা(শালতলা) গ্রামের বাজুন মারর্ডীর পুত্র সামুয়েল মার্ডী (২৫),কিলিশ মুর্মুর পুত্র রুবেল মুর্মু(২১),নরেশ হাঁসদার পুত্র শিবেন হাঁসদা(২২)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর উপজেলার রতনপুর গ্রামের মৃত ফ্রান্সিস হাঁসদার জনৈক মেয়ে (২০) তার দুই বোনকে নিয়ে কলমা ইউনিয়নের শালতলা গ্রামের তার পিসির বাড়িতে আলু কুড়াতে আসেন। এতে করে আলু কুড়াতে গিয়ে সামুয়েল মার্ডীর সাথে পরিচয় হয়। এতে করে মোবাইল ফোনের মাধ্যমে রাত ৮টার দিকে সামুয়েল মার্ডী জনৈক নারীকে তার পিসির বাড়ির পিছনে একটি আম বাগানে ডাকেন। সেখানে জনৈক নারী উপস্থিত হলে, দলবদ্ধ হয়ে তাকে হাত পা বেঁধে তিনজন মিলে ওই নারীকে ধর্ষণ করেন। এসময় নারীর ডাক চিৎকারে আসপাশের মানুষ ছুটে আসলে তাকে ফেলেই পালিয়ে যান ধর্ষণকারীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে বাসায় নিয়ে যান।

এঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী (সার্কেল) সোহেল রানার হস্তক্ষেপে বিশেষ অভিযান পরিচালনা করে তিনজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হন তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রশীদ।

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হলে, বিশেষ অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়।


একুশে সংবাদ/সা.হ.প্র/জাহা

 

Link copied!