AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরাইলে সীমান্তিক উদ্যোগে বিশ্ব যক্ষা দিবস পালিত


সরাইলে সীমান্তিক উদ্যোগে বিশ্ব যক্ষা দিবস পালিত

হ্যাঁ! আমরা যক্ষ্মা নিমূল করতে পারি!" এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নতুনদিন কমিউনিটি মোবিলাইজেশন প্রোগ্রাম সীমান্তিক আয়োজনে বিশ্ব যক্ষ্মা দিবস পালন করা হয়েছে।

 

দিবসটি উপলক্ষে রবিবার (২৪ মার্চ) সকাল ১১টায় উপজেলার সদরের চানমনি পাড়া এলাকায় USAID SMC এর কারিগরী ও আর্থিক সহায়তায় এবং সীমান্তিকের বাস্তবায়নে নতুনদিন কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোমান মিয়ার সভাপতিত্বে সভায় সরাইল ইউনিয়ন পরিষদের ০৪নং ওয়ার্ড মেম্বার মোঃ সুরুজ মিয়া, ১,২,৩ নং ওয়াড মহিলা মেম্বার শামীমা আক্তার, পরিবার পরিকল্পনা ইন্সপেক্টর মোঃ আলমগীর মিয়া, এফ সালমা আক্তার, সাংবাদিক রাকিব মিয়া, সাংবাদিক মোঃ রিমন খান, সীমান্তিক জেলা টীম লীডার শুভাশীষ দাস, AAO আরিফুর রহমান, উপজেলা সুপারভাইজর মজিনা বেগম, Paramedic কারিমা আক্তার, C.M ডেইজী সরকার, লীড জি.এস.এম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোমান মিয়া" বিশ্ব যক্ষা দিবস-২০২৪ইং এর বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে দিকনির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তারপর তিনি সকলকে স্বাগতম জানিয়ে আলোচনা সভা সমাপ্ত করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!