AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৌলভীবাজার সরকারি কলেজে সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে গণইফতার


মৌলভীবাজার সরকারি কলেজে সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে গণইফতার

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সম্মিলিত ইফতারে নিষেধাজ্ঞার প্রতিবাদে গণ-ইফতার কর্মসূচি পালন করেছে মৌলভীবাজার সরকারি কলেজের ধর্মপ্রাণ সাধারণ শিক্ষার্থীরা। 

শনিবার (২৩ মার্চ) মৌলভীবাজার সরকারি কলেজের শেখ হাসিনা একাডেমি কাম এক্সামিনেশন হল সংলগ্ন মাঠে এই গণ-ইফতার কর্মসূচি পালন করা হয়। গণ-ইফতারে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

মৌলভীবাজার সরকারি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষার্থী আশরাফ উদ্দিন শফির পরিচালনায় গণইফতারে সাধারণ শিক্ষার্থীদের পাশাপাশি অংশ নেন ইংরেজি বিভাগের শিক্ষক আব্দুস সামাদ, জামেয়া দ্বীনিয়া মৌলভীবাজারের প্রিন্সিপাল হাফিজ মাওলানা সৈয়দ মাজদুদ আহমদ রাফিদ, জনপ্রিয় উর্দু নাশিদ শিল্পী শেখ এনামসহ মৌলভীবাজার সরকারি কলেজের বিভিন্ন বিভাগের দুই শতাধিক সাধারণ শিক্ষার্থীরা অংশ নেন।

ইফতার মাহফিল পূর্ববর্তী আলোচনায়  বক্তারা বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সম্মিলিত ইফতারে নিষেধাজ্ঞার বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং অবিলম্বে এমন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চক্রান্তে জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান। ইফতারে পূর্বে দেশ ও মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!