AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে রাত ১০টার পর দোকান বন্ধ রাখার নির্দেশ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৫২ পিএম, ২৩ মার্চ, ২০২৪
রাজবাড়ীতে রাত ১০টার পর দোকান বন্ধ রাখার নির্দেশ

রাজবাড়ী সদর উপজেলায় রাত ১০টার পর ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দোকান ব্যতিত সকল দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মুকিত সরকার উপজেলার ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এ নির্দেশ দেন।

আজ শনিবার দুপুরে রাজবাড়ী সদর থানা চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রাজবাড়ীতে আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সদর উপজেলার বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি-সাধারণ সম্পাদকরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

চুরি ও মাদক রোধে পাহাড়া জোড়দার, সিসি ক্যামেরা সচল রাখা, যানজট নিয়ন্ত্রণ, কমিটির কার্যক্রম সচল রাখা, নৈশ পহরী ব্যবস্থা করা, মাদক নিমূলসহ দ্রব্যমূলের দাম নিয়ন্ত্রণের বিষয় সভায় উঠে আসে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখারুল আলম প্রধানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার।

এ সময় আরও বক্তব্য রাখেন, রাজবাড়ী সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ডা. আব্দুর রহিম মোল্যা, রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজের সহসভাপতি জাকির হোসেন, খানখানাপুর বাজার বর্ণিক সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ লাল, দাদশী বাজারের ব্যবসায়ী মো. শফিকুল ইসলাম, মাটিপাড়া বাজার কমিটির সভাপতি আসাদুজ্জামান জাকির, কোলারহাট বাজার সমিতির সাধারণ সম্পাদক আবুল হোসেন গাজী, উড়াকান্দা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আহম্মেদ প্রমুখ।

এ সময় রাজবাড়ী সদর উপজেলা শহরের বড় বাজারসহ সকল বাজারের সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

এএসপি মুকিত সরকার বলেন, রাজবাড়ীতে চুরির প্রবণতা রয়েছে। বাজারে পাহাড়ার ব্যবস্থা করতে হবে। যে সকল বাজারে পাহাড়াদার নেই, সেকল বাজারে পাহাড়ার ব্যবস্থা করতে হবে। সিসি ক্যামেরা অচল থাকলে তা সচলের ব্যবস্থা করতে হবে। সকল বাজারের সভাপতি-সম্পাদকদের থানার ওসির সঙ্গে সংযুক্ত হোয়ার্টঅ্যাপ নম্বরে যুক্ত করা হবে। সকল বিষয় হোয়াটঅ্যাপে ওসিকে অবগত করতে পারবেন।

এতে বলা হয়, রাত ১০টার পর ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দোকান ব্যতিত কোনো দোকান খোলা রাখা যাবে না। খোলা রাখলে থানায় নিয়ে আসা হবে, কেরাম বোর্ড জব্দ করে আনা হবে, যদি কেউ পাহাড়া না দেয় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। মাদক নির্মূলে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। মাদকের সঙ্গে কোনো আপোষ নয়।

এ সময় তিনি সরকার নির্ধারিত মূল্যে ক্রয়-বিক্রয় করার জন্য ব্যবসায়ীদের আহবান জানান। এছাড়া, যে কোনো ধরণের অপরাধ সর্ম্পকে তথ্য ও সহযোগিতা পাওয়ার জন্য বিট পুলিশিংয়ের সাহায্য নেওয়ার জন্য আহবান জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!