AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহে দুই পক্ষের সংঘর্ষে  নিহত ১ আহত ১০


ময়মনসিংহে দুই পক্ষের সংঘর্ষে  নিহত ১ আহত ১০

ময়মনসিংহের সদর উপজেলায় বোররচর ইউনিয়নের ডিগ্রি পাড়া গ্রামে দুই পক্ষের সংঘর্ষে বল্লমের আঘাতে জয়নব বেগম (৫০) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত অরও ১০ জন। আহতদের মধ্যে নিহতের ছেলে মিলন (৩৫) ও স্থানীয় হাসান আলীর ছেলে ইসমাইল (৩৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন স্বজনরা। আহতদের মধ্যে অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

এই ঘটনায় তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি)-র সদস্যরা। শুক্রবার দুপুরে  সদর উপজেলার বোররচর ইউনিয়নের ডিগ্রিপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। নিহত জয়নব বেগম বোররচর ইউনিয়নের ডিগ্রিপাড়া এলাকার আবু বক্করের স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রের বরাতে জানা যায়, ডিগ্রিপাড়া গ্রামের জালাল উদ্দিন গ্রুপ ও রব্বানি গ্রুপের লোকজনের সঙ্গে অনেক আগে থেকেই বিরোধ চলে আসছিল। দুপুরে সরকারিভাবে খনন করা ব্রহ্মপুত্র নদের ড্রেজারের বালু বিক্রি করাকে কেন্দ্র করে দুই গ্রুপের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংর্ঘষ হয়। এসময় বল্লমের আঘাতে নিহত হন জয়নব বেগম নামের এক নারী। আহত হন অন্তত ১০ জন।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এখন এলাকার পরিস্থিতি শান্ত আছে, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এদিকে জয়নব বেগম হত্যার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছিলো।এবং প্রতিপক্ষের বাড়িতে হামলা ও মালামাল লুটপাতের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে এলাকাবাসি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!