AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাইবান্ধায় নসিমনের ধাক্কায় মৃতের সংখ্যা ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০৭:৩২ পিএম, ২২ মার্চ, ২০২৪
গাইবান্ধায় নসিমনের ধাক্কায় মৃতের সংখ্যা ৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নসিমনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজন গুরুতর আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে গাইবান্ধা জেলা হাসপাতালে একজন ও শুক্রবার (২২ মার্চ) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরও দুইজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে বৃহস্পতিবার রাতে নসিমন ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত হয়ে হাসপাতালে ভর্তি হন তারা।

নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ি এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে মুত্তালিব মিয়া, একই গ্রামের বুধা শেখের ছেলের সবুজ মিয়া ও ওই গ্রামের মজিবুর রহমান ছেলে অটোচালক আশরাফুল ইসলাম।

এ ঘটনায় বেলাল মিয়া (৪৫) ও আমিরুল ইসলাম (৩৩) নামে দুইজন রংপুর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানায়, নিহতরা বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে নাকাইহাট যাচ্ছিলেন। পথে গাইবান্ধা-গোবিন্দগঞ্জ-ভাইয়া নাকাইহাট সড়কের বটতলা এলাকায় পৌঁছালে মাটির পাতিল বোঝাই একটি নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় অটোরিকশা ও নসিমন খাদে পড়ে পাঁচজন আহত হয়। পরে আশপাশের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিলে সেখানে অটোচালক আশরাফুল ইসলাম মারা যান।
অন্য চার জনের অবস্থার অবনতি হলে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মোত্তালেব মিয়া ও সবুজ মিয়া মারা যান।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, ঘটনার পর পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

একুরশে সংবাদ/এনএস
 

Link copied!