AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরের ডা: নাহিদুল হকের উদ্যোগে  স্বল্পমূলে তরমুজ, আনারস, মাংস বিক্রয়


ফরিদপুরের ডা: নাহিদুল হকের উদ্যোগে  স্বল্পমূলে তরমুজ, আনারস, মাংস বিক্রয়

ফরিদপুরে ডা: কে এম নাহিদুল হকের উদ্যোগে স্বল্পমূলে তরমুজ  ও আনারস বিক্রয় শুরু হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) ফরিদপুর প্রেসক্লাবের সামনে স্বল্পমূলে তরমুজ  ও আনারস বিক্রয় শুরু হয়েছে। এছাড়া লক্ষ্মীপুরে মাত্র ৫০০ টাকায় ‌ প্রতি কেজি ‌ গরুর মাংস বিক্রির কার্যক্রম শুরু হয়েছে।

এ ব্যাপারে নাহিদুল হক   জানান, ‌ পবিত্র মাহে রমজান উপলক্ষে সাধারণ মানুষ ‌ যেন স্বল্পমূল্যে ‌ এসব জিনিস কিনতে পারেন তার জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। এরমধ্যে আনারস  প্রতিটি ৩০ টাকা তরমুজ প্রতিটি ৫০ থেকে ১০০ টাকা ‌ এবং প্রতি কেজি গরুর মাংস ৫০০ টাকায় বিক্রি হচ্ছে।

 এ উপলক্ষে ‌ সকাল থেকেই ‌ উক্ত আনারস ‌ও  তরমুজ কেনার জন্য ফরিদপুর প্রেস ক্লাবের  সামনে বিভিন্ন বয়সী ক্রেতাদের সমাগম লক্ষ্য করা যায়। তরমুজ কিনতে আসা কলেজ ছাত্র উজ্জ্বল বলেন, রোজা উপলক্ষে কমদামে তরমুজ  পেয়ে আমি খুবই খুশি।

রমজানে মালামালের দাম বেশি থাকায় প্রতিনিয়ত এরকম বাজার চালু থাকলে আমাদের মতো গরিব মানুষের জন্য অনেকটাই উপকার হয়। অন্যদিকে শহরের লক্ষ্মীপুরে ‌ মাত্র ৫০০ টাকা গরুর মাংস ‌ বিক্রিতেও যথেষ্ট সারা ‌পাওয়া গেছে । এদিকে এ কার্যক্রমে তাকে সহযোগিতা করছেন থ্রি‍‍`জেট ক্রিয়েটিভ মিডিয়ার প্রায় ২০ জন স্বেচ্ছাসেবক বৃন্দ ‌। তারা উক্ত ‌ অংশ নিতে পেরে অনেক সন্তুষ্ট বলে ও জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!