AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাগুরার শ্রীপুরে বাড়ি-ঘরে হামলা, ব্যাপক  ভাংচুর-লুটপাট


মাগুরার শ্রীপুরে বাড়ি-ঘরে হামলা, ব্যাপক  ভাংচুর-লুটপাট

মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া-টুপিপাড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় বাড়ি-ঘর  ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ রয়েছে। 

ক্ষতিগ্রস্ত আমজাদ ফকির অভিযোগ করে বলেন, সোমবার সন্ধ্যার পর অর্থ্যাৎ ইফতারের পূর্ব মূহুর্তে খামারপাড়া গোরস্থান মোড়ের নিউ খুলনা ফুড পাউরুটি কারখানার মালিক যুবলীগের নেতা পারভেজ ওরফে জিয়াকে একই এলাকার সুজন ফোন করে নিয়ে আসে। পরে তাকে চোরাই খড়ি কেনার অজুহাত দেখিয়ে এলাকার রানা, আজিজুল,  সুজন, হাসানসহ কয়েকজন তাকে বেধড়ক মারধর করে।  এ সময় তার পাশে থাকা হুমায়ুন হামলাকারীদের বাঁধা দিলে  তাকেও মারধর করে। এতেও হামলাকারীরা খুশি না হয়ে ইফতারের পর একই এলাকার রানা, খোকন, আজিজ, রুবেলসহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তার পিতা আমজাদ ফকির ও তার বড়ভাই শাহজাহান ফরিরের ঘরে হামলা করে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায় । ঘটনার সময় শাহজাহান ফকিরের স্ত্রী পাপিয়া ও স্কুল পড়ুয়া মেয়েকে মারধর করে হামলাকারীরা।

হামলাকারীরা ফিরে যাওয়ার সময় তাদের বাড়ি থেকে মশুরি, রসুন ও  সোনার চেন এবং কিছু আসবাবপত্র নিয়ে যায় বলেও অভিযোগ করেন। 

এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শেখ তাসনীম আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  পরিস্থিতি শান্ত রয়েছে । তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে ।

Link copied!