AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে বাঁশ লুটের মামলায় আটক ১


Ekushey Sangbad
তানোর উপজেলা প্রতিনিধি, রাজশাহী
০৪:৪০ পিএম, ১৭ মার্চ, ২০২৪
তানোরে বাঁশ লুটের মামলায় আটক ১

রাজশাহীর তানোরে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের বাঁশ ঝাড়ের বাঁশ লুটের মামলায় পুলিশ একজনকে আটক করেছে। আটক আল-আমিন (২২) তানোর পৌরসভার মোল্লাপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। শনিবার (১৬ মার্চ) থানা মোড় থেকে আল-আমিনকে পুলিশ আটক করে ও পরদিন রোববার (১৭ মার্চ) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

জানা গেছে, গত ৩ ফেব্রুয়ারী তানোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সিন্দুকাই গাইনপাড়া মহল্লায় এমাজ উদ্দিন মন্ডলের জায়গার বাঁশঝাড় থেকে জোরপূর্বক সন্ত্রাসী কায়দায় প্রায় ৪০টির মতো বাঁশ কেটে নেয়। একই মহল্লার জামাল উদ্দিন ও তার লোকজন। এ ঘটনায় ৪ ফেব্রুয়ারী ভুক্তভোগী এমদাদুল হক বাদী হয়ে জামালসহ ৫ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এদিন জামাল, কামাল ও রফিকুলের নেতৃত্বে অজ্ঞাতনামা প্রায় ১২ থেকে ১৫ জন সংঘবদ্ধ ব্যক্তি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এমাজ উদ্দীনের  ভোগদখলীয় বাঁশ ঝাড়ের প্রায় ৪০টি বাঁশ কেটে লুট করে।

এসময় তারা এমাজ উদ্দিনের পরিবারকে উদ্দেশ্যে করে অকথ্য ভাষায় গালি গালাজ করেন। এমনকি বাঁশ কাঁটতে কেউ বাধা দিতে আসলে তাদেরও কেটে ফেলা হবে বলে হুমকি-ধমকি দেন।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, বাঁশ কাঁটার ঘটনায় মামলা হয়েছে, আসামিদের মধ্যে একজনকে আটক করা হয়েছে এবং বাঁকিদের আটকের চেষ্টা চলছে।

 

একুশে সংবাদ/সা.হো.উ/সা.আ

 


 

Link copied!