AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাটিরাঙ্গায় শিক্ষক‌-শিক্ষার্থীদের সংবর্ধনা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি
০৯:১২ পিএম, ৭ মার্চ, ২০২৪
মাটিরাঙ্গায় শিক্ষক‌-শিক্ষার্থীদের সংবর্ধনা

নবাগত শিক্ষকদের বি‌বেক দি‌য়ে শিক্ষার্থীদের পড়া‌নোর জন‌্য আহবান জান‌ালেন খাগড়াছ‌ড়ি জেলা প্রাথ‌মিক শিক্ষা অফিসার জনাব আমিনুল ইসলাম মন্ডল।

সদ্য নিয়োগকৃত শিক্ষকদের উদেশ্যে তিনি বলেন, আমাদের মনে রাখতে হবে, আমরা প্রজাতন্ত্রের কর্মচারী, সবাই আমরা আমা‌দের বি‌বে‌কের কা‌ছে দায়বদ্ধ। তাই নিজ নিজ অবস্থান থেকে সত্যিকার অর্থে দেশের জন্য তাদের গড়ে তুলতে হবে। নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করবেন, কোনভাবেই কর্তব‌্য অব‌হেলা করার মনমানসিকতা পোষণ করবেন না। সবারই মনে রাখতে হবে শিক্ষার্থীরা আমা‌দের সন্তান, আমরা শিক্ষকরা সবাই শি‌ক্ষিত, তাই আমা‌দের চাকুরী হ‌চ্ছে শিক্ষার্থী‌দের মানুষ করা জ্ঞা‌নের আলো বিতরণ করা।

বৃহস্প‌তিবার (৭ মার্চ) ‌বি‌কে‌লে মা‌টিরাঙ্গা উপ‌জেলা প‌রিষদ অডি‌টো‌রিয়াম এ বাংলা‌দেশ প্রাথ‌মিক শিক্ষক স‌মি‌তি মা‌টিরাঙ্গা উপ‌জেলা শাখা কর্তৃক আ‌য়ো‌জিত সদ‌্য নি‌য়োগকৃত শিক্ষক‌দের বরণ, প্রাথ‌মিক বৃ‌ত্তিপ্রাপ্ত ২০২২ শিক্ষার্থী ও অবসরপ্রাপ্ত শিক্ষক এবং উপ‌জেলা পর্যা‌য়ে শ্রেষ্ঠ শিক্ষাপদক প্রাপ্ত শিক্ষক‌দের সংবর্ধনা ও আলোচনাসভা অনুষ্ঠা‌নে তিনি এমন্তব্য করেন।

সভায় সভাপতিত্ব করেন, জনাব মো: এরশাদ আলী ও জনাব র‌বিউল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসেবে ছি‌লেন মা‌টিরাঙ্গা উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান জনাব র‌ফিকুল ইসলাম, বি‌শেষ অতিথি ছিলেন খাগড়াছ‌ড়ি জেলা প্রাথ‌মিক শিক্ষা অফিসার জনাব আ‌মিনুল ইসলাম মন্ডল, মা‌টিরাঙ্গা উপ‌জেলা শিক্ষা অফিসার জনাব আশরাফুল আলম সিরাজী।

আলোচনা শেষে অ‌তি‌থিদ্বয় শিক্ষক ও শিক্ষার্থী‌দের মা‌ঝে সম্মাননা ক্রেষ্ট তু‌লে দেন প্রধান অতিথি।

এ সময় মা‌টিরাঙ্গা পৌরসভার প‌্যা‌নেল মেয়র জনাব মোহাম্মদ আলী, গোমতী ইউ‌নিয়ন চেয়ারম‌্যান জনাব তফাজ্জল হো‌সেন, বর্নাল ইউ‌নিয়ন চেয়ারম‌্যান জনাব মো: ই‌লিয়াছ,  মা‌টিরাঙ্গা উপ‌জেলা প্রাথ‌মিক শিক্ষক স‌মি‌তির সভাপ‌তি জনাব মো: এরশাদ আলী, উপ‌জেলা শিক্ষক স‌মি‌তির সাধারণ সম্পাদক জনাব মো: না‌দির আহ‌ম্মেদ, উপ‌জেলা প্রাথ‌মিক শিক্ষক স‌মি‌তির সাংগঠ‌নিক সম্পাদক জনাব র‌বিউল ইসলাম, উপ‌জেলা বি‌ভিন্ন এলাকার স্কুল হ‌তে নবাগত শিক্ষক, অবসরপ্রাপ্ত শিক্ষক, কৃ‌তি শিক্ষার্থী,  অভিভাবক, সাংবা‌দিক ও গন‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন।


একুশে সংবাদ/আ.র.প্র/জাহা

Link copied!