AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নূরানি কিন্ডারগার্টেন শিক্ষককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, আটক ১


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কুমিল্লা
১১:৪৯ এএম, ৭ মার্চ, ২০২৪
নূরানি কিন্ডারগার্টেন শিক্ষককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, আটক ১

কুমিল্লায় গোলাম রসূল ওরফে লিটন (৪৮) নামে এক শিক্ষককে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় সদর দক্ষিণ উপজেলার নলকুড়ি গ্রামের নিজ বাড়িতে ছাত্রদের পড়ানোর সময় ওই শিক্ষককে কুপিয়ে হত্যা করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, নলকুড়ি গ্রামের মজুমদার বাড়ির তফাজ্জল হোসেনের ছেলে গোলাম রসূল লিটন স্থানীয় একটি নূরানি কিন্ডারগার্টেনে শিক্ষকতা করতেন। পাশাপাশি তিনি কিছু শিক্ষার্থীকে নিজ বাড়িতে প্রাইভেট পড়াতেন। বুধবার সন্ধ্যায় তিনি বাড়িতে শিক্ষার্থীদের প্রাইভেট পড়াচ্ছিলেন। এসময় একই এলাকার সাফায়াত (৩০) নামে এক যুবক দেশীয় অস্ত্র নিয়ে এসে প্রকাশ্যে গোলাম রসূলকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন। পরে তিনি পুলিশের হাতে আটক হন।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন বলেন, ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় রাত সোয়া ৯টায় হত্যাকাণ্ডে সাফায়াতকে পুলিশ আটক করেছে। হত্যার কারণ খুঁজতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে হত্যাকাণ্ডের পর এলাকায় কিছুটা থমথমে পরিস্থিতি বিরাজ করলেও অভিযুক্ত যুবক পুলিশের হাতে আটক হওয়ার পর জনমতে স্বস্তি ফিরেছে।

 

একুশে সংবাদ/সা.আ
 

Link copied!