AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মান্দায় জমে উঠেছে উপ-নির্বাচনের প্রচার-প্রচারণা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নওগাঁ
০৬:৫৭ পিএম, ৫ মার্চ, ২০২৪
মান্দায় জমে উঠেছে উপ-নির্বাচনের প্রচার-প্রচারণা

নওগাঁর মান্দায় জমে উঠেছে উপ-নির্বাচনের প্রচার-প্রচারণা। এ নির্বাচনকে কেন্দ্র করে নূরুল্যাবাদ ইউনিয়নের ভোটারদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। নির্বাচনকে সামনে রেখে ওই এলাকাজুড়ে প্রার্থীদের পোস্টার আর ফেস্টুনে ছেয়ে গেছে।

জোতবাজার এলাকার অলি-গলিতে প্রার্থীদের বিভিন্ন প্রতীক শোভা পাচ্ছে। ওই এলাকার উন্নয়নসহ নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের কাছে ছুটে যাচ্ছেন প্রার্থীরা। ভোটাররাও তাদের এলাকার কাঙ্খিত উন্নয়নে প্রার্থীদের কাছ থেকে প্রতিশ্রুতি আদায় করে নিচ্ছে । সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীদের প্রচার প্রচারনায় মুখরিত ওই এলাকা। এবারের নির্বাচনে প্রবীণ প্রার্থীদের সাথে পাল্লা দিয়ে নবীন প্রার্থীরাও অংশ নিয়েছেন ভোটের লড়াইয়ে।

নির্বাচনের বৈতরনী পার হতে নানা কৌশল নিয়ে এগিয়ে যাচ্ছেন প্রার্থীরা। অনেকেই এলাকার উন্নয়ন এবং ভোটারদের সুবিধা দেবার প্রতিশ্রুতি দিয়ে ভোট চাইছেন। এলাকার স্বার্থে নতুন ইউপি চেয়ারম্যান কাজ করবেন এমন প্রত্যাশা করছেন স্থানীয়রা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ১০নং নূরুল্যাবাদ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ৯ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- নুরুল্লাবাদ ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ফজলুল বারী সাফি (টেবিল ফ্যান), চকউমেদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও জামায়াত নেতা জায়দুর রহমান (চশমা), ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জোতবাজার মহিলা কলেজের অধ্যক্ষ স্বাধীন কৃষ্ণ রায় (ঘোড়া), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আকবর আলী প্রামানিক (আনারস), ইনডেক্স টেকনিক্যাল এন্ড বি.এম কলেজের অধ্যক্ষ মোজাফ্ফর হোসেন প্রামানিক (অটোরিক্সা), জোতবাজার আদর্শ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও আওয়ামীলীগ নেতা কাজেম উদ্দীন  প্রামানিক (দুটি পাতা), আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা  (টেলিফোন), আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর (মটর সাইকেল) এবং বিএনপি নেতা মোস্তাকিন হোসেন সরকার (রজনীগন্ধা)। তাদের মধ্যে আওয়ামী লীগের ৫ জন, বিএনপির ২, জামায়াতের ১ ও স্বতন্ত্র হিসেবে ১ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ ব্যাপারে মান্দা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মাহবুবুল কবীর বলেন, আগামী ৯ মার্চ ১০নং নূরুল্যাবাদ ইউনিয়নের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ইউনিয়নের ভোটার সংখ্যা ২৪ হাজার ৮০৬ জন। ওইদিন সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/মা.সে./সা.আ

 

Link copied!