AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জুড়ীতে ট্রাকের চাপায় যুবকের মৃত্যু


জুড়ীতে ট্রাকের চাপায় যুবকের মৃত্যু

মৌলভীবাজারের জুড়ীতে ট্রাকের চাপায় আব্দুস সামাদ (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (০৫ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাকের চালককে গ্রেপ্তার করেছে জুড়ী থানা পুলিশ।  

নিহত যুবক কুলাউড়া উপজেলার জয়চন্ডি ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে। সামাদ জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের পূর্ব বাছিরপুর গ্রামে তার মামা মোঃ গিয়াস উদ্দিনের বাড়ীতে থাকতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ট্রাকের সাথে ধাক্কা লাগে মোটরসাইকেল আরোহী ওই যুবকের। এসময় নিহত যুবক ট্রাকের চাকার নিচে পড়ে যায়। ট্রাকটি তাকে অনেকদূর পর্যন্ত টেনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ বলেন,ওই যুবক ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন।

এ বিষয়ে জুড়ী থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, সড়ক দুর্ঘটনায় যুবক নিহতের ঘটনায় মামলা রুজু করা হয়েছে। এঘটনার জড়িত ড্রাইভারকে গ্রেপ্তার করার পাশাপাশি লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/জ.ই.উ/সা.আ

 

Link copied!