AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাটে-জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লালমনিরহাট পৌরসভা


Ekushey Sangbad
মোঃ জামাল বাদশা, লালমনিরহাট
০৬:২৮ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
লালমনিরহাটে-জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লালমনিরহাট পৌরসভা

পড়ালেখা ও প্রয়োজনীয় কাজের পাশাপাশি শিক্ষার্থী ও যুব সমাজ ফুটবলসহ অন্যান্য খেলাধুলায় উৎসাহ পাবে এমন লক্ষ্যে লালমনিরহাট জেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল(চুড়ান্ত) খেলায় বিজয়ী হয়েছে লালমনিরহাট পৌরসভা ফুটবল দল।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) বিকেলে শহরের কালেক্টরেট মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় আদিতমারী উপজেলা ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি পায় লালমনিরহাট পৌরসভা দল।

জেলার ৫ উপজেলা ও লালমনিরহাট পৌরসভাসহ ৬ টি দলের অংশগ্রহণের এই টুর্নামেন্টের উদ্বোধনী খেলা শুরু হয়েছিলো গত ১৮ ফেব্রুয়ারি। গ্রুপ পর্ব শেষে আদিতমারী ও লালমনিরহাট পৌরসভা ফুটবল দল ফাইনালে লড়াই করে। খেলা শেষে রানার্সআপ দলের হাতে ও চ্যাম্পিয়ন দলের হাতে তাদের ট্রফি ও অন্যান্য পুরস্কার তুলে দেন লালমনিরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ উল্লাহ। এসময় লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, সাবেক সংসদ সদস্য সফুরা বেগম রুমি, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, বিশিষ্ট কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটিসহ জেলা প্রশাসক, আদিতমারী ও লালমনিরহাট পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রাণবন্ত এই টুর্নামেন্ট শেষে জেলা প্রশাসক সকল ফুটবল দল, দর্শক ও খেলা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।এসময় আগামীতেও জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের ধারাবাহিকতা অব্যাহত থাকবে এমন প্রত্যাশা করেন।

একুশে সংবাদ/এস কে

Link copied!