AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মন্দিরে পূজা দিয়ে বাড়ি ফেরা হলো না মিনা বিশ্বাসের


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৫:১৩ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
মন্দিরে পূজা দিয়ে বাড়ি ফেরা হলো না মিনা বিশ্বাসের

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মন্দিরে পূজা দিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় মিনা বিশ্বাস (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের গণপত্যা কালি মন্দিরের সামনে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকালে তার মৃত্যু হয়।

নিহত মিনা বিশ্বাস উপজেলার ইসলামপুর ইউনিয়নের গণপত্যা গ্রামের নিমাই বিশ্বাসের স্ত্রী। বুধবার রাতেই তার অন্তোষ্টিক্রিড়া সম্পন্ন হয়েছে।

মিনার স্বজনরা জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে বালিয়াকান্দি উপজেলার গণপত্যা কালি মন্দিরে পূজা দিয়ে নিজ বাড়ি ফেরার পথে ওই মন্দিরের সামনের সড়কে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন মিনা।

স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে রাতে তার অন্তোষ্টিক্রিড়া সম্পন্ন করা হয়েছে।

এ প্রসঙ্গে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, এ বিষয়ে মিনার পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত না করেই তার অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করার অনুমতি দেয়া হয়।

 

একুশে সংবাদ/জ.ই.জে/সা.আ

Link copied!