AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুড়িগ্রামে পাওনাদারের চাপে প্রধান শিক্ষকের আত্মহত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৫:১১ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
কুড়িগ্রামে পাওনাদারের চাপে প্রধান শিক্ষকের আত্মহত্যা

কুড়িগ্রামের রাজারহাটে গলায় ফাঁস দিয়ে প্রভাত চন্দ্র বর্মণ (৫১) নামের এক প্রধান শিক্ষক আত্মহত্যা করেছেন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষক প্রভাত চন্দ্র বর্মণ উপজেলার নাজিমখান ইউনিয়নের সোমনারায়ণ সোনালুরকুটি গ্রামের মৃত বিষাদু চন্দ্র বর্মণের ছেলে ও শিমূলতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তিনি। এছাড়া তিনি সমাজতান্ত্রিক দল (বাসদ) এর রাজারহাট উপজেলা শাখার সভাপতি ছিলেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ওই প্রধান শিক্ষক ঋণগ্রস্থ ছিলেন। পাওনাদারদের চাপে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। এ নিয়ে পরিবারের সঙ্গেও বিবাদ চলছিল।

ঋণের টাকা মানুষজনকে ফেরত দিতে না পারার কারণে দুঃশ্চিতায় তিনি ছিলেন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টায় সকলের অগোচরে শয়ন ঘরের তীরের সাথে গলায় দঁড়ি দিয়ে ফাঁস দেন। বাড়ির লোকজন টের পেয়ে তাদের চিৎকারে এলাকাবাসীরা ছুটে এসে তাকে ফাঁস থেকে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। মরদেহের ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। সুরতহাল রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ধারনা করছি এটি একটি আত্মাহত্যা। তার পরেও আমরা তদন্ত সাপেক্ষে বিষয়টির আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


একুশে সংবাদ/ন.দ.প্র/জাহা

 

Link copied!