AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় গণসংবর্ধনায় ভাসছেন এমপি ইফতিকার উদ্দিন তালুকদার  পিন্টু


Ekushey Sangbad
আশরাফ গোলাপ, কেন্দুয়া, নেত্রকোনা
০৮:১০ পিএম, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
কেন্দুয়ায় গণসংবর্ধনায় ভাসছেন এমপি ইফতিকার উদ্দিন তালুকদার  পিন্টু

নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু কেন্দুয়া উপজেলার ১১নং চিরাং ইউনিয়ন জনসাধারণের  পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

 শনিবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে চিতুলিয়া খেলার মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১১ নং চিরাং ইউনিয়নের ছিলিমপুর গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট সমাজ সেবক।ও নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা  সামসুল কবির খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মামুন রানা খান পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা( ভারপ্রাপ্ত)  রাজিব হোসেন, অফিসার ইনচার্জ এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, সাবেক ছাত্রনেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাবেক দুই বারের চেয়ারম্যান সালমা আক্তার,বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়া,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আপেল মাহমুদ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ এবং অত্র ইউনিয়নের সর্বস্তরের জনগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক যুবলীগ সভাপতি হাসিম উদ্দিন ভূঞা।  
 

এসময় সংসদ সদস্য ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু কে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আপনারা আপনাদের ছেলে মেয়েদেরকে সুশিক্ষিত করে তুলুন, তাহলে এলাকা এমনিতেই উন্নত হয়ে যাবে। নির্বাচনের সময় কথা দিয়েছিলাম যে আমাকে সকল প্রয়োজনে আপনারা কাছে পাবেন। এখন থেকে আপনাদের কাঁচা রাস্তায় হাঁটতে হবেনা। আপনারা অগ্রাধিকার ভিত্তিতে তালিকা দিন। ইনশাআল্লাহ আমি সকল রাস্তা পাকা করে দিবো এবং সব সময় আপনাদের পাশে থেকে সেবা করে যাব।তিনি অত্র ইউনিয়নের ১৫ গ্রামের  মসজিদ, নাদ্রাসা ও মন্দিরের উন্নয়নের জন্য ব্যক্তিগত তহবিল থেকে ২০ লক্ষ টাকার অনুদান ঘোষণা করেন। 

একুশে সংবাদ/এস কে 

Link copied!