AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাউদকান্দিতে সংবর্ধিত হলেন ইন্জিনিয়ার আবদুস সবুর এমপি


Ekushey Sangbad
দাউদকান্দি উপজেলা প্রতিনিধি, কুমিল্লা
০৫:৩৮ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
দাউদকান্দিতে সংবর্ধিত হলেন ইন্জিনিয়ার আবদুস সবুর এমপি

কুমিল্লার দাউদকান্দিতে কুমিল্লা-১ আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য ইন্জিনিয়ার আবদুস সবুরকে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।
শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে দাউদকান্দি হাইস্কুল মাঠে এ সংবর্ধনা দেয়া হয়।

দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার মহিউদ্দিন সিকদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালেহ মোহাম্মদ টুটুল।

এরপর বক্তব্য দেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বশিরুল আলম মিয়াজি, যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী, সহসভাপতি এস.এম কেরামত আলী, ক্যানাডা প্রবাসী সাংবাদিক ওয়াদুদ সরকার, অধ্যাপক ডাঃ জাহাঙ্গীর আলম  এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জি.এস সুমন সরকার।

এছাড়াও আওয়ামী লীগের ৭ টি সহযোগী সংগঠন এবং ৩ টি ভ্রাতৃপ্রতিম সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তব্য দেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রূহুল আমিন, সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার। সভাপতি হিসেবে বক্তব্য রাখেন দাউদকান্দি উপজেলা নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ড. মো: আবদুল মান্নান জয়।

ইন্জিনিয়ার মো. আবদুস সবুর এমপি বক্তব্যের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণ করেন। ৭ জানুয়ারির নির্বাচনে বিপুল সংখ্যক ভোট দিয়ে তাকে নির্বাচিত করায় তার নির্বাচনী এলাকার নেতাকর্মী এবং ভোটারসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরে তিনি উন্নত, নিরাপদ এবং স্মার্ট  দাউদকান্দি-তিতাস গড়ে তোলার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। সবশেষে তিনি সপরিবারে উপস্থিত থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।।

 

একুশে সংবাদ/কা.হ.উ/সা.আ

Link copied!