AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাটে দিন দুপুরেই দুর্ধর্ষ চুরি, গ্রেফতার দুই


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৭:৫৬ পিএম, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
লালমনিরহাটে দিন দুপুরেই দুর্ধর্ষ চুরি, গ্রেফতার দুই

লালমনিরহাট শহরে বিভিন্ন এলাকায় বেড়েছে চুরি ছিনতাইয়ের ঘটনা। সম্প্রতি দুর্ধর্ষ চুরি হয়েছে শহরের আদর্শপাড়ার বাসিন্দা আব্দুস সোবহানের বাড়িতে। বাড়িতে কেউ না-থাকার সুযোগকে কাজে লাগিয়ে দিনদুপুরেই তালা ভেঙ্গে স্বর্ণসহ নগদ চুরির করে নিয়ে যায় চোর চক্র। এ ঘটনায় থানায় মামলা হলে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

লালমনিরহাট সদর থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ জানুয়ারি জেলা শহরের আদর্শপাড়ার বাসিন্দা আব্দুস সোবাহান (৩৫) নিজের ব্যবসা প্রতিষ্ঠান অবস্থান করে। আর স্কুলপড়ুয়া মেয়েকে নিতে যায় তার স্ত্রী। বাড়ি ফাঁকা থাকার এই সুযোগকে কাজে লাগিয়ে চোরচক্র সোবহানের বাড়ির পিছন দিকে টিনের দরজা, ঘরের গ্রীলের জানার রড ভেঙ্গে ভিতের প্রবেশ করে স্বর্ণাংকারসহ নগদ টাকা চুরি করে পলিয়ে যায়।

এ ঘটনায় পার্শ্ববর্তী লিচুবাগান এলাকার বাসিন্দা লিমন ( ২১), দুলাল (২৫), আশিকুর রহমানের (২৪) নাম উল্লেখ্যসহ অজ্ঞাত চার-পাঁচ জনের নামে ঘটনার পরদিন সদর থানায় অভিযোগ হয়। পরে পুলিশ এজাহারে উল্লেখিত দুজনকে গ্রেফতার করে।

দুর্ধর্ষ চুরির এ ঘটনার বিষয়ে বাড়ির মালিক আব্দুস সোবাহান বলেন, ঘটনার বিষয়ে অভিযোগ দেওয়ার পর পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। বাকি আসামীদের গ্রেফতারের দাবি তার।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ ওসি ওমর ফারুক এ বিষয়ে বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


একুশে সংবাদ/জ.ব.প্র/জাহা
 

Link copied!