AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উলিপুরে জমি-জমার বিরোধে একজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ


Ekushey Sangbad
কামরুজ্জামান স্বাধীন, উলিপুর, কুড়িগ্রাম
০৩:২১ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
উলিপুরে জমি-জমার বিরোধে একজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ

কুড়িগ্রামের উলিপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে আব্দুর রউফ মন্ডল (৬৪) নামে একজন গুরতর আহত হয়েছেন। শুক্রবার (৯ ফেব্রুয়ারী) সকালে উপজেলার তবকপুর ইউনিয়নের মন্ডল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক যথাযথ ব্যবস্থা গ্রহণ করেন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় আছেন। এ ঘটনায় ওই দিনই পুলিশ আহত ব্যক্তিকে দেখতে উলিপুর হাসপাতাল পরিদর্শন করেন।


এলাকাবাসী জানান, ওই গ্রামের আব্দুর রউফ মন্ডল (৬৪)‍‍`র সঙ্গে একই গ্রামের মমিনুল ইসলাম (৩৬), ছক্কু মিয়া (৪৫), মিন্টু মিয়া (২৮), আমিনুল ইসলাম (৩২), আবুল হোসেন (৫২), নুর মোহাম্মদ (৫৫), আবুল কাশেম (৬০), ছকিয়ত আলী (৫৫), স্বাধীন মিয়া (২৮), জাহাঙ্গীর আলম (২৮), আলমগীর হোসেন (২৫) দের সাথে দীর্ঘদিন ধরে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এ বিরোধ নিয়ে বহুবার মিটিংও হয়েছে কিন্তু ফয়ছালা হয়নি। 


শুক্রবার সকালে বিরোধপূর্ণ জমি থেকে একটু দুরে অর্থ সংক্রান্ত কাজ শেষ করে আব্দুর রউফ ছবেদ মেম্বারের বাড়ির সামন দিয়ে পায়ে হেটে বিরোধপূর্ণ জমিতে যাচ্ছিলেন। এসময় বিবাদীগণ পূর্ব প্রস্তুতি মোতাবেক দেশীয় ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে তার মাথায় ও সারা শরিরে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি আহত হন। আহত ব্যক্তির চিৎকারে বোরো রোপনের কাজে থাকা কয়েকজন কৃষক তাকে উদ্ধার করে এবং দ্রুতই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করায়। এক পর্যায়ে আহত ব্যক্তির কাছে থাকা ১লাখ ৮০ হাজার টাকাও বিবাদীগণ ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।


উলিপুর থানার ওসি গোলাম মুর্তজা জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে, আসামীদের ধরার প্রক্রিয়া চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!