AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আ.লীগ নেতা নয়লাল হত্যার বিচারের দাবিতে উত্তাল রাজশাহী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজশাহী
০১:৫২ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
আ.লীগ নেতা নয়লাল হত্যার বিচারের দাবিতে উত্তাল রাজশাহী

রাজশাহীতে আওয়ামী লীগের ত্যাগী নেতা নয়লাল হত্যকারীদের বিচারের দাবিতে শতশত মানুষ একত্রিত হয়ে মানববন্ধন করেছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে মহানগরীর নিউ মার্কেটের সামনে সচেতন রাজশাহীবাসীর ব্যানারে এই মানববন্ধন হয়।

মানববন্ধন থেকে দাবি জানানো হয়, নয়লাল ছিলেন একজন সাদাসিধে মানুষ। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ২০২৩ সালের ১২ ডিসেম্বর যেখান থেকে নয়লালের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে সেটি রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর মালিকাধীন থিম ওমর প্লাজার বহুতল ভবন। সেখানে সাধারণ মানুষ বিনা অনুমতিতে প্রবেশ করতে পারে না। অথচ এই বহুতল ভবনের পেছনে ম্যানহল থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। তার কোন শত্রু ছিলো না।

এই ভবনের চারিদিকে সিসি ক্যামেরা লাগানো আছে অথচ কোন ফুটেজ নেই। এই সংসদ সদস্যর রাজনৈতিক কার্যালয় থেকে অনেকে নির্যাতিত হয়েছে। আমরা চাই আইন শৃংঙ্খলা বাহিনী দ্রুত এই বিচারের রহস্য উদঘাটন করবে। যারা এই হত্যার সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে বিচার করতে হবে।  

ত্যাগী আওয়ামী লীগের নেতা নয়লাল আওয়ামী আদর্শের দলপাগল মানুষ ছিলেন আমরা তার বিচারের দাবিতে প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাবো। আর যতক্ষণ পর্যন্ত তার হত্যাকারিদের বিচারের আওতায় না আনা হবে ভবিষ্যতে আরো বৃহত্তর আন্দোলন করার হুশিয়ারী দেন মানববন্ধনে উপস্তিত জনসাধারণ।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রাজিবের সঞ্চলনায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ কামারুজ্জামান, মহানগরী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাসিকের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ খান টিটু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি, শফিকুজ্জামান, রকি কুমার ঘোষ, মহানগরী ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ।


একুশে সংবাদ/আ.ব.প্র/জাহা

Link copied!