AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পত্নীতলায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ইউপি সদস্য শ্রীঘরে


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নওগাঁ
০৮:১৩ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
পত্নীতলায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ইউপি সদস্য শ্রীঘরে

নওগাঁর পত্নীতলায় তালাকপ্রাপ্ত এক নারীকে ধর্ষণ চেষ্টাকালে আনারুল ইসলাম (৪৫) নামের এক ইউপি সদস্যকে আটক করে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে আটক ইউপি সদস্যকে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় রাতেই ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে মামলা করলে পরে তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয় এবং বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, স্বামীর সঙ্গে তালাকপ্রাপ্ত হওয়ার পর থেকে ভুক্তভোগী নারী নির্মইল ইউনিয়নের গোবিন্দবাটি গ্রামে বাবার বাড়িতে থাকেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ওই নারীর বাড়িতে যান ইউপি সদস্য আনারুল। গল্পের ছলে তার দাদী ও ছোট ভাইকে পান ও সিগারেট আনতে গ্রামের দোকানে পাঠিয়ে দেয়। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে আনারুল ভুক্তভোগীকে ধর্ষণ চেষ্টা করেন। এসময় তার চিৎকারে গ্রামের লোকজন এসে আনারুলকে আটক করে। পরে পত্নীতলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন বলেন, রাতেই ধর্ষণের চেষ্টাকারী আনারুল ইসলামকে আটক করা হয়েছে । এরপর আজ দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও  ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নওগাঁ হাসপাতালে পাঠানো পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


একুশে সংবাদ/ম.স.প্র/জাহা

 

Link copied!