AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোদালের আঘাতে বড় ভাই ‍‍`খুন‍‍`: ছোট ভাই গ্রেফতার, কোদাল উদ্ধার


Ekushey Sangbad
মোঃ জামাল বাদশা, লালমনিরহাট
০৮:৫৪ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
কোদালের আঘাতে বড় ভাই ‍‍`খুন‍‍`: ছোট ভাই গ্রেফতার, কোদাল উদ্ধার

লালমনিরহাটের আদিতমারীতে ছোট ভাইয়ের কোদালের আঘাতে বড় ভাইয়ের মৃত্যুর ঘটনায় মামলার আলামত হিসেবে কোদাল উদ্ধার ও ছোট ভাই রবিউলকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রবিউল ওই উপজেলার বসিনটারী এলাকার খাইরুল ইসলাম ওরফে খায়রুল দফতরির ছেলে।

পুলিশ জানায়, রবিউলকে গ্রেফতারে মঙ্গলবার রাত থেকে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে পুলিশের একাধিক টিম। পরে আজ বুধবার(৭ ফেব্রুয়ারী) সকালে পার্শ্ববর্তী জেলা রংপুরের মিঠাপুকুর থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিউলের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী বিকেলে ঘটনাস্থলের পাশে সেচপাম্পের ঘর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত কোদালটি উদ্ধার করে পুলিশ।

আদিতমারি থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীকে গ্রেফতার এবং মামলার আলামত সংগ্রহ করা হয়েছে। রবিউলকে আগামীকাল(বৃহস্পতিবার) সকালে আদালতে সোপর্দ করা হবে।

এর আগে সোমবার সকালে ফসলি জমিতে সেচের নালা তৈরিকে কেন্দ্র করে ছোট ভাই রবিউলের কোদালের আাঘাতে আহত হন তাঁর আপন বড় ভাই মিজানুর। পরে তাঁকে গুরুতর আহত অবস্থায় প্রথমে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মিজানুর মঙ্গলবার ভোরে নিহত হন। এ ঘটনায় মঙ্গলবার আদিতমারী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!